অমিত শাহের বড় ঘোষণা। ক্ষমতায় এলেই সারদার টাকা ফিরিয়ে দেওয়া হবে পশ্চিমবঙ্গবাসী কে।

লোকসভা নির্বাচনের প্রচারে মেদিনীপুর জেলার কাঁথি শহরে এইদিন একটি সভায় অংশগ্রহণ করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। এবং এই সভা থেকে তিনি চরমভাবে কটাক্ষ করেন তৃণমূল কংগ্রেস কে। উনি বলেন যে তৃণমূল কংগ্রেস বাংলাকে একেবারে তলানিতে নিয়ে গিয়েছে, তৃণমূল রাজত্বকালে বাংলার কোন উন্নতি হয়নি বরং বাংলার মানুষের সর্বনাশ ডেকে এনেছে তৃণমূল কংগ্রেস।

উনি এই দিন বলেন যে তৃণমূল কংগ্রেসের রাজত্বে বাংলার গরীব মানুষের টাকা লুট হয়েছে, অর্থাৎ উনি সারদাকাণ্ডের কথা তুলে ধরেন। এবং জানান যে তৃণমূলের সাহায্যে সারদাকাণ্ডের প্রতারকরা সাধারণ গরিব মানুষদের এত এত টাকা নিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়েছে। এবং তাদেরকে কোন ভাবেই ধরা যাচ্ছে না তার কারণ তাদেরকে চরমভাবে সাপোর্ট করছে তৃণমূল কংগ্রেস। উনি বললেন যে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবিগুলি এই সারদা চিট ফান্ডের মালিকরাই অনেক অনেক টাকা দিয়ে কিনত। কিন্তু কেন উনি কি এমন ছবি আঁকতেন তার উত্তর পাওয়া যায়নি। আর সেই জন্যই উনি দাবি করেছেন যে আগে চিটফান্ড ছিল বলে মমতার ছবি গুলি এত দামে বিক্রি হতো আর এখন বন্ধ হয়ে গিয়েছে তাই মমতার ছবি  আঁকেন না আর সেগুলি চড়া দামে বিক্রি হয় না।

আর এবার সেই লক্ষ্যেই বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহ জানিয়ে দিলেন যে, পশ্চিমবঙ্গে যদি বিজেপি ক্ষমতায় আসে তাহলে সারদা কাণ্ডের সমস্ত দোষীদের খুঁজে খুঁজে বের করে উপযুক্ত শাস্তি দেওয়া হবে এবং গরিব মানুষের কষ্টের টাকা ফিরিয়ে দেওয়া হবে।
#অগ্নিপুত্র