আচমকাই বদলে গেল কর্মসূচী, একদিন আগেই বাংলায় অমিত শাহ

কলকাতাঃ আগামীকাল রাতেই বাংলায় (West Bengal) আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ (Amit Shah)। কলকাতা বিমানবন্দরে নেমে রাতে রাজারহাটের হোটেলে রাত কাটাবেন তিনি। এর আগে ঠিক হয়েছিল যে ৫ই নভেম্বর বৃহস্পতিবার বাংলায় আসবেন তিনি। অন্ডাল বিমানবন্দরে নেমে সেখান থেকে বাঁকুড়ার উদ্দেশ্যে রওনা দেবেন। কিন্তু আচমকাই ওনার কার্যক্রমে বদল আনা হয়েছে।

বিজেপির সুত্রের খবর অনুযায়ী, আগামীকাল কলকাতা বিমানবন্দর থেকে রাজারহাটে যাবেন অমিত শাহ। সেখানে হোটেলে বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ, অরবিন্দ মেনন, কৈলাস বিজয়বর্গীয় এবং মুকুল রায়ের সাথে বৈঠক করবেন। এরপর তারপরের দিন বাঁকুড়ায় যাবেন তিনি। সেখানে বিজেপির শীর্ষ নেতাদের সাথে গুরুত্বপূর্ণ বৈঠক করবেন।

বাঁকুড়ায় অমিত শাহয়ের সাথে পুরুলিয়া, হুগলি, দুই মেদিনীপুর, দুই বর্ধমান এবং ঝাড়গ্রামের নেতাদের সাথে বৈঠক হওয়ার কথা। বৈঠক সেরে বৃহস্পতিবার রাতেই কলকায় ফিরবেন তিনি। এরপর পরের দিন সকালে দক্ষিনেশ্বরের মদনিরে পুজো দিয়ে সেখানে থেকে সোজাসুজি সল্টলেকে যাবেন তিনি।

শুক্রবার একটি উদ্বাস্তু পরিবারের সাথে মধ্যাহ্নভোজ সারবেন অমিত শাহ। এরপর বিকেলে মহান শাস্ত্রীয় সঙ্গীতের পুরোধা পণ্ডিত অজয় চক্রবর্তীর বাড়িতে গিয়ে ওনার সাথে সাক্ষাৎ করবেন তিনি।