একটি,দুটি নয় এবার পশ্চিমবঙ্গে ২২ টির বেশি সভা করার জন্য তৈরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কোথায় কোথায় সভা করবেন উনি?

0
34

দারুন রাজনৈতিক পদক্ষেপ নিল বিজেপি সরকার। কিছুদিন আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ব্রিগেড একটি সভা করার কথা জানিয়েছিলেন রাজ্য বিজেপি নেতৃত্ব কিন্তু তার কয়েক ঘন্টা পরেই তাদের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে মাত্র কয়েক দিনে এতবড় একটা সভা অনুষ্ঠিত করা সম্ভব নয়। সে জন্য প্রধানমন্ত্রীর ব্রিগেড সভা রাজ্য বিজেপির তরফ থেকে বাতিল করা হয় এবং তার পরিবর্তে আরো ভয়ঙ্কর পদক্ষেপ নিয়েছে রাজ্য বিজেপি।

এবার একের পতিবর্তে চার এই নীতিতে চলতে চাইছে রাজ্য বিজেপি। অর্থাৎ প্রধানমন্ত্রী একটি সভা বাতিল করে তার পরিবর্তে প্রধানমন্ত্রীকে দিয়ে পশ্চিমবঙ্গে চার-চারটি সভা করাতে চাইছেন রাজ্য বিজেপি। রাজ্য বিজেপির তরফ থেকে জানানো হয়েছে প্রধানমন্ত্রী এই রাজ্যের আসানসোল, শিলিগুড়ি, কৃষ্ণনগর এবং বনগাঁয়ে সভা করবেন।

বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ পশ্চিমবঙ্গের লোকসভা নির্বাচনে ২২ টি আসন টার্গেট করেছেন। সেই জন্যই এই ২২ টি আসনের প্রত্যেকটিতে তৃণমূল কে ধ্বংস করার দায়িত্ব নিতে চলেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাই এই ২২ টি কেন্দ্রের প্রত্যেকটিতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কে দিয়ে সভা করাতে চাইছেন রাজ্য বিজেপি। ইতিমধ্যে সেই প্রস্তুতি সেরে ফেলেছেন সেরকমই ইঙ্গিত পাওয়া গেল এইদিন রাজ্য বিজেপির কার্যালয় থেকে।
#অগ্নিপুত্র