in , , ,

এবার কি তাহলে বিজেপিতে যোগদান করতে চলেছেন প্রাপ্তন ভারতীয় ফুটবলার বাইচুং ভুটিয়া? লোকসভার আগে এমনই প্রশ্ন ঘোরাফেরা করছে বিরোধীদের মুখে।

ভারতবর্ষের রাজনীতিতে বিভিন্ন বলিউডি অভিনেত্রী অভিনেতা এবং এছাড়াও অনেক তারকাদের প্রবেশ বেশ অনেক দিন ধরে দেখে আসছেন ভারতবর্ষের মানুষজন। এবার ভারতবর্ষে রাজনীতিতে পা রাখতে চলেছেন ভারতবর্ষের এক সময়ের সেরা ফুটবলার এবং জাতীয় দলের প্রাক্তন ক্যাপ্টেন বাইচুং ভুটিয়া।

এই ভাইচুং ভুটিয়া এর আগেও একবার রাজনীতিতে পা দিয়েছিলেন। তখন তিনি পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূল কংগ্রেসের হয়ে আগামী লোকসভা নির্বাচন লড়াই করেছিলেন এবং তখন তিনি পরাজিত হয়েছিলেন।

কিন্তু এবার তিনি লড়াই করবেন তার নিজের রাজ্য অর্থাৎ সিকিমের রাজনৈতিক দল “হামারো সিকিম পার্টির” হয়ে। আর এই খবরে বিজেপির জন্য একটা সুসংবাদ এল। সেটা হল যে জানা গিয়েছে আগামী লোকসভা নির্বাচনের সিকিমের রাজনৈতিক দল “হামারো সিকিম পার্টি” পুরোপুরি ভাবে সাপোর্ট করবে দেশের একমাত্র জনদরদি রাজনৈতিক দল বিজেপি কে।

আর এই খবর পাওয়ার পর থেকে কংগ্রেস সহ সমস্ত বিজেপি বিরোধী দলগুলির মাথায় হাত পড়ে গিয়েছে। তাদের একটাই চিন্তা দেশের এত বড় একজন সেলিব্রিটি অর্থাৎ এত বড় একজন ফুটবলার যদি বিজেপিকে সাপোর্ট করেন তাহলে লোকসভা ভোটে বিজেপিকে আটকানোর সত্যি কঠিন হয়ে পড়বে দেশের বিজেপি বিরোধী দলগুলির।

এই বাইচুং ভুটিয়া জাতীয় দলের অধিনায়কের ভার দীর্ঘদিন সামলেছেন এছাড়াও তিনি বাংলার বিখ্যাত ফুটবল ক্লাব মোহনবাগান এবং ইস্ট বেঙ্গলের হয়ে দীর্ঘদিন খেলে গিয়েছেন। তিনি জাতীয় দলের সব থেকে সফল অধিনায়ক হিসেবে গ্রাহ্য পেয়েছেন।
#অগ্নিপুত্র

What do you think?

0 points
Upvote Downvote

ফের একবার উত্তরপূর্ব ভারতে গেরুয়া ঝড় দেখা গেল। বামপন্থীদের সাফ করে ত্রিপুরায় দুর্দান্ত জয় পেল বিজেপি।

হিন্দু সমাজ পেল বড় ধাক্কা! মাত্র ৩০ সেকেন্ড শুনানি করে রাম মন্দির মামলা পিছিয়ে দিল সুপ্রিমকোর্ট।