ঐতিহাসিক জয় বিজেপির! কংগ্রেসের দুর্গে কংগ্রেস কে হারিয়ে জয়লাভ করে ব্যাপক সাড়া ফেলে দিল বিজেপি।

জিন্দা বিধানসভা কেন্দ্র। এই কেন্দ্রেটিকে কংগ্রেসের দুর্গ বলা হয়। তাই নিজেদের এই কেন্দ্রে কংগ্রেস নেতা সুরজেবালা খুব জোর কদমে প্রচার চালিয়েছিল। তারা বিজেপি কে হারানোর জন্য রাফায়েল নিয়ে মিথ্যা প্ৰচার চালিয়েছিল এই এলাকায়। এলাকার মানুষ কে ভুল বুঝিয়ে তারা ভোটে জয়লাভ করার চেষ্টা করেছিল। কিন্তু তাদের কোনো রকম মিথ্যা প্রচার কাজে লাগলো না। এলাকার মানুষ তাদের দিল উপযুক্ত জবাব।

এই জিন্দা এলাকায় কংগ্রেস সহ অন্যান্য দল অনেকবার জিতেছে কিন্তু কখনই জিততে পারে নি বিজেপি। কিন্তু এবার নরেন্দ্র মোদীর হাত ধরে বিজেপি এই এলাকা থেকে কংগ্রেস যে একেবারে ধুয়ে মুছে সাফ করে জয়লাভ করল।

কংগ্রেস নেতা সুরজেবলা নিজেকে জাট নেতা হিসেবে তুলে ধরেছিল। উনি দাবি করেছিল যে আমি একজন জাট সম্প্রদায়ভুক্ত মানুষ এবং আমি হব পরবর্তী মুখ্যমন্ত্রী। সেই সাথে রাফায়েল নিয়ে উনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং অমিত শাহ কে চোর অপবাদ দিয়েছিল। কিন্তু তার কোনো মিথ্যাচার কাজে এল না। সেখানকার সাধারণ মানুষ তার মিথ্যা কথার উপযুক্ত জবাব দিল নির্বাচনে। এবং নির্বাচনী ফলাফলে দেখা গেল কংগ্রেসের দীর্ঘদিন ধরে রাজত্ব কায়েম রাখা জিন্দা দখল করে নিল ভারতীয় জনতা পার্টি।
#অগ্নিপুত্র