কংগ্রেস কে আক্রমণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। চোর যতই দেশ ছেড়ে পালিয়ে যাক চৌকিদার ঠিক খুঁজে বের করে শাস্তি দেবে।

বিজেপির জাতীয় পরিষদের বৈঠকে ফের একবার দেশের প্রধানমন্ত্রী কে পাওয়া গেল চেনা ভূমিকায়। চরম আক্রমণ করলেন সকল বিরোধীদের বিশেষ করে কংগ্রেসকে। উনি বললেন যে কংগ্রেস যতই আমাদের উপর মিথ্যা দাগ লাগানোর চেষ্টা করুক না কেন আমরা এটা ভেবেই গর্বিত যে এখনো পর্যন্ত আমরা হলাম দুর্নীতি বিহীন সরকার। কংগ্রেস হাজার চেষ্টা করেও আমাদের উপর কোন রকম দুর্নীতির দাগ লাগাতে পারেনি। কারণ দেশের সাধারণ মানুষের ভরসা আমাদের উপর আছে। তারা ভরসা করে আমাদের হাতে দেশের দায়িত্ব তুলে দিয়েছেন। তিনি জানান যে বর্তমানে দেশের 16 টি রাজ্যে বিজেপি এবং বিজেপি সাহায্যকারী দলগুলি রয়েছে। এটা আমাদের কাছে গর্বের ব্যাপার।

এছাড়া ঐদিন উনি কংগ্রেস কে আক্রমণ করে বলেন যে কংগ্রেস তাদের রাজত্বকালে অর্থাৎ 2004 থেকে 2014 সাল পর্যন্ত দেশকে একেবারে ভেঙ্গে মুছে দিয়েছেন। দুর্নীতিতে ভরে তুলেছে দেশের রাজনীতিকে। তাই উনি বলেন যদি স্বাধীনতার পর ভারতবর্ষের প্রথম প্রধানমন্ত্রী বল্লভ ভাই প্যাটেল হত তাহলে দেশের চেহারাটা এই মুহূর্তে অনেক পাল্টে যেতে পারত।

উনি কংগ্রেস কে আক্রমণ করে বলেন যে কংগ্রেস দেশের বিভিন্ন অসাধু ব্যবসায়ীদের কোনরকম নিয়ম না মেনে লোন দিয়েছেন তাই তারা এই মুহূর্তে ভারত ছেড়ে পালিয়ে যাওয়ার সাহস পেয়েছেন। কিন্তু সেই সাথে এটাও বলেন যে কংগ্রেস যত দুর্নীতি পাশে থাকুক না কেন এবং চোরেরা যতই দেশ ছেড়ে বিদেশ চলে যাক না কেন। চৌকিদার প্রত্যেক দুর্নীতিগ্রস্ত ব্যাবসায়ী কে দেশে ফিরিয়ে আনবেন এবং তাদেরকে শাস্তি দেবেন।
#অগ্নিপুত্র