২০১৭ সালের উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচনে উত্তরপ্রদেশের প্রাপ্তন শাসকদল সমাজবাদী পার্টিকে চিরতরে মুছে দিয়ে উত্তরপ্রদেশে ক্ষমতায় আসে যোগী আদিত্যনাথের বিজেপি সরকার। যোগীজি সেখানে ক্ষমতায় আসার পর উত্তর প্রদেশের চারিদিকে উন্নতি শুরু হয়ে যায়, সব দিক থেকে উন্নতি করেছেন যোগী আদিত্যনাথ। তাই এই মুহূর্তে উনি উত্তরপ্রদেশের সবচেয়ে সফলতম মুখ্যমন্ত্রী হিসাবে গ্রাহ্য হয়েছেন।

এছাড়াও যোগী আদিত্যনাথ এর আরেকটি পরিচয় আছে। উনাকে হিন্দু ধর্মের পোস্টার বয় বলা হয় কারণ উনি ক্ষমতায় আসার পরে হিন্দুদের নিয়ে অনেক বড় বড় কাজ করেছেন। এবং হিন্দু ধর্মের প্রচার করেছেন।

এবার যোগী আদিত্যনাথ হিন্দুদের নিয়ে একটা বড়োসড়ো সিদ্ধান্ত নিলেন। এবার উনি জানিয়ে দিলেন যে আগামী ১৫ তারিখ হতে চলা কুম্ভ মেলায় যদি কোন পাকিস্তানি হিন্দু আসতে চায় তাহলে তাদেরকে সমস্ত রকম সাহায্য করা হবে। তাদের স্পেশাল ভিসার ব্যবস্থা করে দেয়া হবে এমনকি তাদের জন্য সুরক্ষা ব্যবস্থা, থাকা খাওয়ার ব্যবস্থা করা হবে।

এছাড়াও উত্তর প্রদেশের সরকারের এক মন্ত্রী জানিয়েছেন যে যদি পাকিস্তান থেকে কোন হিন্দু ভারতে এসে কুম্ভ মেলায় যোগদান করতে চান তাহলে তাকে সবসময় স্বাগত জানাবেন আমাদের সরকার এবং তার সমস্ত রকম দায়িত্ব উত্তর প্রদেশ সরকার নেবে। এছাড়াও তিনি বলেছেন যে পাঞ্জাবের বাসিন্দাদের যে যে সুবিধা গুলি দেওয়া হবে সেই সকল সুবিধা অর্থাৎ গঙ্গা-যমুনা এবং সরস্বতী নদীতে চান করার সুবিধা দেওয়া হবে পাকিস্তানি হিন্দু নাগরিকদের।

উনি আরো বলেছেন যে আমি নিজেকে অমৃতসরে গিয়ে সমস্ত পাঞ্জাববাসী কে আমন্ত্রণ জানিয়ে এসেছি যাতে তারা সকলে আসেন কুম্ভ মেলায়। এছাড়াও পাঞ্জাবের মুখ্যমন্ত্রী এবং রাজ্যপাল কেউ আমার তরফ থেকে আমন্ত্রণ জানানো হয়েছে। এবং উনারা প্রত্যেকেই আমার আমন্ত্রণ পত্র সযত্নে গ্রহণ করেছেন।
#অগ্নিপুত্র