ক্যান্সারের থাবা এবার রোশন পরিবারে। হৃত্বিক রোশন নিজে জানালেন অসুস্থতার কথা।

দিন দিন বলিউডের ক্যান্সারের প্রকোপ বেড়ে চলেছে। ক্যান্সারের ছোবলে আক্রান্ত হচ্ছেন একের পর এক তারকা বলিউডি তারকা। এবার ইমরান খান, সোনালী বেন্দ্রের পর আরেক বলিউডি সুপারস্টার ক্যান্সার আক্রান্ত হয়েছেন। আর এই খবর ছড়িয়ে পড়তেই চারিদিকে এই মুহূর্তে হুলুস্থূলুস বেঁধে গিয়েছে।

এবার বলিউডে অন্যতম সুপারস্টার হৃত্বিক রোশনের বাবা অর্থাৎ অন্যতম সেরা পরিচালক রাকেশ রোশন আক্রান্ত হয়েছেন ক্যান্সারে। আর এই খবর জানিয়েছেন হৃত্বিক রোশন নিজে। তিনি এইদিন ইনস্টাগ্রামে একটা ছবি পোস্ট করে তার বাবার অসুস্থতার কথা জানিয়েছেন। তিনি এটাও জানিয়েছেন যে তার বাবার ক্যান্সার হয়েছে গলায় অর্থাৎ গলার ক্যান্সারে আক্রান্ত বিখ্যাত পরিচালক রাকেশ রোশন।

এই দিন হৃত্বিক রোশন আরও জানিয়েছেন। তিনি জানিয়েছেন যে গত দুসপ্তাহ আগে তার বাবার ক্যান্সারের খবরটি ধরা পড়ে এবং তারপর থেকেই জোরকদমে শুরু হয়ে গিয়েছে চিকিৎসা। তিনি এটাও বলেন যে তার বাবার ক্যান্সার এই মুহূর্তে প্রথম স্টেজে রয়েছে। এবং তার সুস্থতার ব্যাপারে হৃত্বিক রোশন খুবই আশাবাদী কারণ তিনি জানিয়েছেন যে তার বাবা হচ্ছেন একদম শক্ত হৃদয়ের মানুষ অর্থাৎ তার বাবার মানসিক জোর চরম। আর মানসিক জোর এর জন্যই তার বাবা খুব দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলে তিনি জানিয়েছেন।

সম্প্রতি বলিউডের বিখ্যাত অভিনেতা আয়ুষ্মান খুরানার স্ত্রীর স্তন ক্যান্সারে আক্রান্ত হয়েছেন এবং তার চিকিৎসা চলছে এই ব্যাপারে স্পষ্ট ধারণা জানান আয়ুষ্মান খোরানা নিজে। এবং তিনি তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে তার স্ত্রীর দ্রুত সুস্থতার কামনা করেন। এর পাশাপাশি অভিনেত্রী নাসিফা আলীও ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন।

অন্যদিকে বলিউডের আরেক বিখ্যাত অভিনেতা ইরফান খান দীর্ঘদিন ধরে ক্যান্সার আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন লন্ডনে। তিনি তার সমস্ত চিকিৎসা সেখানে করাচ্ছেন বলে জানা গিয়েছে।
#অগ্নিপুত্র