fbpx
দেশনতুন খবরমতামতরাজনৈতিক

গরিবদের জন্য ফের যুগান্তকারী সিদ্ধান্ত নিলেন মোদী সরকার। এবার ফ্রিতে দেওয়া হবে গ্যাস সিলিন্ডার।

2019 লোকসভার কথা মাথায় রেখে মোদি সরকার বিরোধীদের দিয়ে চলেছেন একের পর এক মাস্টার স্ট্রোক। 2019 এ যে করেই হোক জিততে হবে এমন চিন্তা ধারা নিয়ে মোদি সরকার এগিয়ে চলেছেন। তাই দেশবাসীকে দিয়ে চলেছেন একের পর এক বহুমূল্য উপহার এবং এই উপহার পাওয়ার পরে দেশের গরীব সমাজে ব্যাপকভাবে খুশি হয়েছেন সেটা বলাই বাহুল্য।

এবার আগামী বাজেটে মোদি সরকার ঘোষণা করতে চলেছেন আর একটি বিরাট প্রকল্পের। দেশের গরীব মানুষদের কথা ভেবে তাদেরকে বিনামূল্যে গ্যাস দেওয়ার কথা ঘোষণা করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদর দাস মোদী।

ইতিমধ্যে মোদি সরকার দেশের অনেক গরিব মানুষদের উজ্জ্বলা যোজনা আওতাভুক্ত করেছেন। উজ্জ্বলা যোজনা আওতাভুক্ত হওয়ার ফলে তারা এখন আর কষ্ট করে কাঠ কয়লা পুড়িয়ে রান্না বান্না করে না। তারা সহজেই কেন্দ্র সরকারের অধীনে গিয়ে গ্যাস পান, এবার সেই সমস্ত মানুষদের বিনামূল্যে বছরে ২ টি করে দেওয়ার কথা ভাবছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে লোকসভার আগে এটা যদি বিজেপি সরকার ঘোষণা করে দেয় তাহলে এটা হবে বিজেপির সব থেকে বড় ঘোষণা। এবং এর ফলে উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ সহ বিভিন্ন রাজ্যে বিজেপির জয় কেউ আটকাতে পারবে না এবং 2019 এ আবার একবার প্রধানমন্ত্রীর আসনে বসতে চলেছেন নরেন্দ্র মোদি।
#অগ্নিপুত্র

Open

Close