fbpx
দেশনতুন খবরমতামত

জঙ্গিবাদের প্রচারক মাদ্রাসা গুলি বন্ধের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি দিয়ে অনুরোধ জানালেন মুসলিম সংগঠন।

এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কে চিঠি পাঠিয়ে দেশের সমস্ত মাদ্রাসা গুলি বন্ধ করে দেওয়ার দাবি তুলল মুসলিম সংগঠন। ওয়াসিম রিজবি যিনি হলেন উত্তরপ্রদেশের শিয়া ওয়াকফ বোর্ডের চেয়ারম্যান উনি এইদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কে একটি চিঠিতে জানিয়েছেন যে, দেশজুড়ে সমস্ত মাদ্রাসা গুলি মুসলিম যুবকদের জীবন নিয়ে খেলছে, তাদের ইসলামিক স্টেটের শিক্ষায় শিক্ষিত করে তুলছে। তাদের মাথার মধ্যে জঙ্গি কার্যকলাপ ঢুকিয়ে দিচ্ছে। তাই সকল মাদ্রাসা গুলি কে অবিলম্বে বন্ধ করে দেওয়ার দাবি জানান উনি।

এর আগেও বিভিন্ন মাদ্রাসার বিরুদ্ধে জঙ্গি কার্যকলাপের অভিযোগ উঠেছে। অনেকবার মাদ্রাসার অন্দর থেকে অনেক কুখ্যাত দেশ বিরোধী জঙ্গি কে ধরা হয়েছে। মাদ্রাসায় কার্যরত বিভিন্ন শিক্ষক কে বহুবার জঙ্গি সংগঠনের সাথে যুক্ত থাকার কারণে ধরা হয়েছে। কিন্তু এত কিছু করেও মাদ্রাসা সাথে জঙ্গি দের সম্পর্ক সম্পূর্ণরূপে বিনাশ করা সম্ভব হয়নি।

এছাড়াও বাংলার বুকে বর্ধমান জেলায় বোমা বিস্ফোরণের ঘটনায় মাদ্রাসার সাথে জঙ্গি যোগ সকলের সামনে চলে আসে। তারপর থেকে দিনের পর দিন দেশের বিভিন্ন মাদ্রাসা কে টার্গেট করে ইসলামিক জঙ্গি সংগঠন গুলি নিজেদের বিস্তার করে চলেছে। সেই কারণেই দেশের যুব সমাজের স্বার্থে, দেশ কে রক্ষা করতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কে এইদিন চিঠি দিয়ে মাদ্রাসা গুলি কে বন্ধ করে দেওয়ায় জন্য উপযুক্ত ব্যবস্থা নিতে অনুরোধ করেন শিয়া ওয়াকফ বোর্ডের চেয়ারম্যান ওয়াসিম রিজবি।
#অগ্নিপুত্র

Open

Close