in , , ,

জনগণের টাকা লুট বন্ধ করে দিয়েছি। তাই সকল বিরোধী এককাট্টা হয়েছে: নরেন্দ্র মোদী।

সামনে লোকসভা নির্বাচন আর এই নির্বাচনের আগে নরেন্দ্র মোদিকে ক্ষমতা থেকে সরানোর জন্য দেশের মোদী বিরোধী দলগুলি একজোট হয়েছেন। এবং তারা একে অপরের সঙ্গে আসন সমঝোতায় মেতেছেন। আর এমন মুহূর্তে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মহাশয় মুখ খুললেন। তিনি বললেন যে আমি ওদেরকে জনগণের টাকা লুট করতে দিই না সেটা পুরোপুরি ভাবে বন্ধ করে দিয়েছি। সেই জন্যই আমাকে চক্রান্ত করে ক্ষমতা থেকে সরানোর চেষ্টা করছে কিন্তু মানুষ এর উপযুক্ত জবাব দেবে আসন্ন নির্বাচনে।

মঙ্গলবার উড়িষ্যায় একটি প্রজেক্ট উদ্বোধনে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এমনই দাবি করলেন। উনি বললেন যে আগে মধ্যস্থকারীরা অর্থাৎ কংগ্রেসের আমলে বিভিন্ন অসাধু ব্যবসায়ীরা নানা রকম ভাবে ভুলভাল নথিপত্র তৈরি করে জনগণের টাকা লুট করেছে। তাই আমরা ক্ষমতায় আসার পরে এরকম অনেক নথি বাজেপ্রাপ্ত করেছি। এর ফলে এখন তারা জনগণের টাকা নষ্ট করতে পারছে না সেই জন্যই আমাকে ক্ষমতা থেকে সরানোর জন্য উঠে পড়ে লেগেছে কংগ্রেসের সহ অন্যান্য বিজেপি বিরোধী দলগুলি।
#অগ্নিপুত্র

What do you think?

0 points
Upvote Downvote

বড় সাফল্য! লোকসভা ভোটে উত্তরপ্রদেশে ৮০ টির মধ্যে ৭২ টি আসনে জয়লাভ করবে বিজেপি। এমনই দাবি শোনা গেল স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং এর মুখে।

লোকসভা নির্বাচনে বড় জয়ের লক্ষ্যে এবার জম্মু কাশ্মীরে প্রচার অভিযানে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জেনে নিন পরিকল্পনা।