fbpx
আন্তর্জাতিকদেশনতুন খবরমতামতরাজনৈতিক

জনপ্রিয়তার দিক দিয়ে ট্রাম্প এবং পুতিন কে পিছনে ফেলে দিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কারণ জানলে গর্ববোধ করবেন।

এই মুহূর্তে ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মহাশয় শুধুমাত্র ভারতবর্ষতে সম্মানীত এবং জনপ্রিয় হয়ে ওঠে নি। উনি ভারতবর্ষ ছাড়াও এই মহান বিশ্বের সকল মানুষের কাছে এই মুহূর্তে বেশ জনপ্রিয় একজন রাজনীতিবিদ হিসাবে পরিচিত হয়েছেন। উনার কাজকর্মে মুগ্ধ হয়েছে ভারতবর্ষ ছাড়াও দেশ-বিদেশের অনেক গুণী মানুষ জন এখন উনার পরম ভক্ত হয়ে গিয়েছেন।

এই মুহূর্তে বিভিন্ন স্যোসাল মিডিয়ায় মোদী ঝড় অব্যাহত। দিনের পর দিন মোদী ঝড় বেড়েই চলেছে। তাই ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জনপ্রিয়তার দিক দিয়ে পুতিন ট্রাম্প কে একেবারে পিছনে ফেলে দিলেন। শুধুমাত্র দেশের মাধ্যেই সীমাবব্ধ নেই মোদীজির জনপ্রিয়তা। দেশ ছেড়ে বিদেশেও এই মুহূর্তে উনি বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন।

সম্প্রতি দেখা গেল জনপ্রিয়তার দিক দিয়ে মোদীজি বিভিন্ন স্যোশাল মিডিয়া অর্থাৎ ফেসবুক, টুইটারে পিছনে ফেলে দিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন এবং আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল ট্রাম্পকে।

সম্প্রতি ইনস্টাগ্রামে দেখা গিয়েছে যে, রাজনৈতিক ব্যাক্তিদের মধ্যে তৃতীয় স্থানে রয়েছে ট্রাম্প, দ্বিতীয় স্থান লাভ করেছে ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট জোকো। আর সকল বিশ্বনেতাকে পিছনে ফেলে দিয়ে ইনস্টাগ্রামে প্রথম স্থান দখল করেছেন ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মহাশয়। এই মুহূর্তে উনার ফলোয়ার সংখ্যা ১৪.৮ মিলিয়ন।
#অগ্নিপুত্র

Open

Close