তৃণমূলের দুর্নীতি শিকার হলে ফোন করুন, দিলীপ ঘোষ জারি করলেন নতুন হেল্পলাইন নম্বর

কলকাতাঃ নতুন হেল্পলাইন চালু করল বঙ্গ বিজেপি। রাজ্যবাসী দুর্নীতির শিকার হলে ওই নাম্বারে ফোন করে অভিযোগ জানাতে পারবে। যদিও ওই নাম্বারে অভিযোগ করলে বিজেপির তরফ থেকে ঠিক কি পদক্ষেপ নেওয়া হবে সেটা এখনো জানা যায় নি। এদিন রাজ্যের শাসকদল তৃণমূলের (All India trinamool Congress) লাগামছাড়া দুর্নীতিকে হাতিয়ার করে এই হেল্প লাইন নম্বর চালু করলেন স্বয়ং রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

বঙ্গ বিজেপি দ্বারা চালু করা হেল্পলাইন নাম্বারটি হল 7044070440। দিলীপ ঘোষ বলেন, গোটা রাজ্যে শাসক দল তৃণমূল দুর্নীতি ছড়িয়ে একাকার করে দিয়েছে। আর এই দুর্নীতির বিরুদ্ধে অভিযান চালাতে বদ্ধপরিকর কয়েছিল আমরা। সেই ক্রমেই রাজ্য বাসীদের সাহায্যার্থে একটি হেল্প লাইন নম্বরও চালু করা হয়েছে। মানুষ দুর্নীতির শিকার হলে আমাদের এই নম্বরে ফোন করে অভিযোগ করতে পারবে। উনি জানান, সপ্তাহে পাঁচদিন সকাল ১০ টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত এই হেল্প লাইন নম্বরে ফোন করে অভিযোগ জানানো যাবে।

এছাড়াও মমতা ব্যানার্জী অ্যান্ড টিম দ্বারা পরিচালিত দিদি কে বলো অভিযানের মতো দিলীপ দা কে বল অভিযান চালানো হচ্ছে বিজেপির পক্ষ থেকে। তবে তারজন্য নির্দিষ্ট কোন ফোন নম্বর জারি করা হয় নি। দিলীপ দা কে বলতে গেলে রাজ্যবাসীকে ইমেল করে যোগাযোগ করতে হবে। শাসক দলের দুর্নীতি থেকে শুরু করে সবরকম অভিযোগ সেখানে জানানো যাবে।

ওই ইমেল আইডিতেও সপ্তাহে পাঁচ দিন সকাল ১০ টা থেকে পাঁচটা পর্যন্ত অভিযোগ জানানো যাবে। বিজেপির এই দুটি অভিযান রাজ্যবাসীর সাথে জন সংযোগের অন্যতম উপায় হিসেবে ধরা হচ্ছে। এছাড়াও রাজ্যের মানুষেরা ঠিক কতটা বিজেপির উপর ভরসা করছেন, সেটিরও জল মাপা যাবে এই দুটি অভিযোগ কেন্দ্রের মাধ্যমে।