বিজেপি নেতা রাম শিল্ড দাবি করলেন যে আমাদের অপারেশন সফল হয়েছে। আগামী দু’দিনের মধ্যে কর্ণাটকে কংগ্রেস সরকার ভেঙে বিজেপি সরকার গঠন করতে চলেছে। কারণ যে দুই নির্দল প্রার্থীর সমর্থনে কংগ্রেস সরকার গড়েছিল তারা ইতিমধ্যেই সমর্থন প্রত্যাহার করেছেন। এবং তাদের সমর্থন তুলে নিয়েছেন কংগ্রেসের উপর থেকে।

ইতিমধ্যেই কংগ্রেসের ওপর থেকে সমর্থন তুলে নিয়েছেন দুই নির্দল প্রার্থী এইচ নাগেশ এবং আর শঙ্কর। এই ব্যাপারে বিজেপি নেতৃত্বের দাবি উনারা সঠিক পদক্ষেপ নিয়েছেন। উনারা বুঝে গিয়েছেন যে কংগ্রেসের সাথে গেলে কখনই রাজ্যের উন্নতি করা সম্ভব নয়। কংগ্রেস দুর্নীতি যুক্ত রাজনৈতিক দল। তাই উনারা এখন দেশের এবং রাজ্যের উন্নতির জন্য কংগ্রেস ছেড়ে বিজেপির হাত ধরতে চাইছেন।

কংগ্রেস ছেড়ে চলে আসার পরে এই দিন দুই বিধায়ক দাবি করেছেন যে, আমরা রাজ্যের ভালোর জন্য জোট সরকারে গিয়েছিলাম কংগ্রেসের সাথে। কিন্তু সেই সরকার গঠন হওয়ার পরে এক অন্য চিত্র আমাদের সামনে উঠে এলো, কোনো বোঝাপড়া নেই কংগ্রেসের, ওখানে আমাদের কথা বলার কোন অধিকার ছিল না। কংগ্রেস শুধু নিজের স্বার্থের কথা ভাবে। তাই আমরা কংগ্রেস জোট সরকার ছেড়ে এখন বিজেপিতে যোগদান করেছি এবং মকর সংক্রান্তি মধ্যে রাজ্য সরকার পরিবর্তনের আশা করছি আমরা।
#অগ্নিপুত্র