fbpx
দেশনতুন খবরভারতীয় সেনারাজনৈতিক

দেশের সুরক্ষার স্বার্থে যেকোনো কঠোর পদক্ষেপ নিতে পিছু পা হবো না: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এইদিন জানিয়েছেন যে, আমি হলাম শান্তিবাদী মানুষ। কিন্তু কেউ যদি এই সুযোগ কাজে লাগিয়ে দেশের ক্ষতি করার চেষ্টা করে তাহলে সে ভুল ভাবছে। কারণ মোদী সরকার দেশের সুরক্ষার স্বার্থে যেকোনো কঠোর পদক্ষেপ অনায়াসে নিয়ে ফেলতে পারে। এইদিন এনসিসি ক্যাডেটদের সম্বোধিত করার সময় মোদীজি বলেন আমাদের সেনা জাওয়ানরা আগে থেকে কারুর পিছনে লাগে না কিন্তু কেউ আমাদের পিছনে লাগলে তাদের ছেড়ে দেওয়ার পাত্র ভারতীয় সেনা জওয়ানরা নয়।

এইদিন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি আরো বলেছেন উনি বলেছেন যে আমি বরাবরই শান্তির সমর্থক। আমি কখনোই চাইনা কারো সাথে ঝগড়া অশান্তি হোক। কিন্তু দেশের সুরক্ষার ব্যাপার হলে আমি সব সময় রাজি যে কোন কঠোর সিদ্ধান্ত নিতে। এই মুহূর্তে অনেক কঠোর সিদ্ধান্ত কেন্দ্র সরকার নিয়ে ফেলেছে। এবং ভবিষ্যতে আরো বড় এবং কঠিন সিদ্ধান্ত নিতে রাজি কেন্দ্রীয় সরকার এগুলি একদিন প্রধানমন্ত্রী জানিয়েছেন।

এছাড়াও উনি এই দিন বলেছেন যে এতদিন অবধি সারা বিশ্ব বলতো ভারতবর্ষে শুধু নতুন নতুন সম্ভাবনা তৈরি হয় কিন্তু সেগুলোকে বাস্তবে পরিণত করার ক্ষমতা ভারতবর্ষের নেই। কিন্তু গত চার বছরে অনেক বিদেশীরা এটা মেনে নিতে বাধ্য হয়েছে যে ভারতবর্ষ শুধু সম্ভাবনা তৈরি করে না, সেগুলিকে বাস্তবে পরিণত করে এবং এগিয়ে যায়। এবং কিছুদিনের মধ্যে ভারতবর্ষ বিশ্বের তাবড় তাবড় দেশকে পেছনে ফেলে নাম্বার ওয়ান তাকমা ছিনিয়ে নিয়ে আসবে।
#অগ্নিপুত্র

Close