পশ্চিমবঙ্গে হিন্দুত্ববাদী ঝড় তুলতে রাজ্যে আসছেন যোগী আদিত্যনাথ। জেনে নিন কোথায় কবে সভা করবেন উনি

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পরে সবথেকে উল্লেখযোগ্য মুখ বিজেপির। ইনি হিন্দু ধর্মের পোষ্টার বয় নামেও পরিচিত কারণ তিনি ক্ষমতায় আসার পর হিন্দুদের অনেক ভালো ভালো কাজ করেছেন। এবারে যোগী আদিত্যনাথ দিয়েই পশ্চিমবঙ্গে বাজিমাত করাতে চায় পদ্ম শিবির।

বিশেষ সূত্রে জানা গিয়েছে যে জানুয়ারি এবং ফেব্রুয়ারি মাস জুড়ে যোগী আদিত্যনাথ পশ্চিমবঙ্গে অনেকগুলি সভা করবেন। দক্ষিণবঙ্গ, উত্তরবঙ্গ, নদীয়া এবং দুই 24 পরগনাতে তিনি মোট 10 টি সভা করবেন বলে জানা গিয়েছে। এছাড়াও প্রয়োজনে তিনি আরও বেশি সভা করতে পারেন এমন খবরও পাওয়া যাচ্ছে রাজ্য বিজেপি শিবির থেকে।

জানা গিয়েছে যে পশ্চিমবঙ্গের প্রচারে ঝড় তুলতে চাই বিজেপি। সেই জন্য যোগী আদিত্যনাথ কে দিয়ে একের পর এক সভা করার পাশাপাশি বাইক র‍্যালী পর্যন্ত করানো হবে। এছাড়াও যোগিজির সঙ্গে থাকবেন পশ্চিমবঙ্গের একসময়ের পর্যবেক্ষক তথা উত্তরপ্রদেশের স্বাস্থ্যমন্ত্রী সিদ্ধার্ত নাথ সিং। এর আগে পশ্চিমবঙ্গের পর্যবেক্ষক হিসেবে কাজ করেছেন উনি কাজ করার ফলে পশ্চিমবঙ্গের মাটি উনার খুব ভালভাবেই চেনা। সেই জন্যই এই দুজন কে দিয়ে এবার পশ্চিমবঙ্গে বাজিমাত করতে চায় পদ্ম শিবির।
#অগ্নিপুত্র