fbpx
চিকিৎসানতুন খবরমতামত

পেঁয়াজের রস এই পদ্ধতিতে খেলে তিনগুণ বেড়ে যাবে যৌন ক্ষমতা। জেনে নিন সঠিক পদ্ধতি।

এই মুহূর্তে আমরা ব্যস্ত হয়ে পড়েছি বিভিন্ন কাজে অর্থাৎ আমাদের পারিবারিক জীবন কাটছে অত্যন্ত ব্যস্ততার সাথে। তাই আমরা চাইলেও এখন নিয়মিত যৌনমিলন করতে পারিনা। পারিবারিক জীবন টিকিয়ে রাখার জন্য শারীরিক মিলন একটা অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। কিন্তু কষ্টের কথা এটাই যে দিনের পর দিন আমাদের এই যৌন কাজ কর্মের প্রতি এনার্জি কমে যাচ্ছে। বিভিন্ন ব্যস্ততার কারণে আমরা ঠিকঠাকভাবে আমাদের শারীরিক সম্পর্ক করে উঠতে পারি না। আবার অনেক সময় হয়তো আমাদের ইচ্ছে থাকে কিন্তু তার সত্ত্বেও করে উঠতে পারি না বিভিন্ন শারীরিক অসুবিধাজনিত কারণে।

কিন্তু আপনারা কি জানেন আপনাদের রান্না ঘরেই রয়েছে এমন এক সবজি যেটা সঠিক পদ্ধতিতে খেলে আপনাদের যৌন ক্ষমতা বেড়ে যাবে প্রায় তিন গুণ এবং আপনাদের দাম্পত্য সুখে কাটাবে।

আর এই সবজিটি হলো পেঁয়াজ। বিভিন্ন গবেষণার ফলে দেখা গিয়েছে যে, মানুষের যৌন বৃদ্ধিতে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নেওয়া হরমোন টেস্টোস্টেরন হরমোনের ক্ষরণ অনেকটাই বেড়ে যায় পেঁয়াজের রসের ফলে। এর ফলে মিলনে অনেক বেশি তৃপ্তি পাওয়া যায়। বিজ্ঞানী এলিসা ভিটি যিনি হলেন একজন হরমোন বিশেষজ্ঞ উনি জানিয়েছেন যে, যদি কোনো ব্যক্তি পেঁয়াজের রস ধীরে ধীরে সময় নিয়ে খেতে পারেন তাহলে তার যৌন ক্ষমতা অনেক গুন বেড়ে যাবে। যৌন অঙ্গ কে অনেক বেশি সক্রিয় করে তোলে পেঁয়াজ।

আর আপনি যদি একধাক্কায় আপনার যৌন ক্ষমতা তিনগুন বাড়িয়ে ফেলতে চান তাহলে রোজ সকালে উঠে কিছু পেঁয়াজ কুচি করে সেটাকে মাখনে ভেজে খেয়ে নিন।
#অগ্নিপুত্র

Open

Close