প্রধানমন্ত্রী মোদীর সাক্ষাৎকার নেওয়া সাংবাদিক কে রাহুল গান্ধী করলেন কটাক্ষ। আর এর জবাবে সাংবাদিক যা বললেন এতে রাহুল গান্ধীর মুখ বন্ধ হয়ে গেল।

কিছুদিন আগে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাক্ষাৎকার নিয়েছিলেন এক বিশিষ্ট সাংবাদিক। সেই সাংবাদিক ছিলেন দেশের জাতীয় সংবাদ সংস্থা এনএইএ এর একজন সাংবাদিক। এই সাংবাদিক নাম স্মিতা প্রকাশ। এই সাংবাদিক আগে এতটা প্রচারিত ছিল না কিন্তু এই কয়েক দিনেই এই সাংবাদিক চলে আসেন প্রচারের শীর্ষে কারণ উনি নিয়েছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাক্ষাৎকার।

আর সাক্ষাৎকার নেওয়ার সময় উনি দেশের প্রধানমন্ত্রী কে এমন কয়েকটি প্রশ্ন করেন যার উত্তর প্রধানমন্ত্রী খুব সুন্দর ভাবে গুছিয়ে দিয়ে দেন। আর এতেই চটে যান কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

রাহুল গান্ধী সাক্ষাৎকারের পরেই সংবাদিক কে কটাক্ষ করে বলেন যে উনি প্রধানমন্ত্রীর সুবিধা মতো কয়েকটি প্রশ্ন করেন এবং সেই প্রশ্নগুলির উত্তর অনেক সময় উনি নিজেই দিয়ে দিয়েছেন।

আর এই খবর পাওয়ার পরে সাংবাদিক স্মিতা প্রকাশ রাহুল গান্ধীকে কড়া জবাব দেন। এই জবাব শুনে পড়ে রাহুল গান্ধী সহ পুরো কংগ্রেসের মুখ বন্ধ হয়ে গিয়েছে।

কারণ উনি এদিন রাহুল গান্ধীকে জবাব দিয়ে বলেন যে সাংবাদিকতা আমার পেশা তাই কিভাবে সাংবাদিকতা করতে হয় সেটা আমি আপনার কাছে শিখব না। কাকে কখন কি প্রশ্ন করতে হয় সেটা আমি ভালভাবেই জানি তাই আপনি দয়া করে আমাকে এই ব্যাপারে জ্ঞান দিতে আসবেন না। আর দেশের প্রধানমন্ত্রী ব্যাপার এইভাবে বাজে কথা বলার অধিকার আপনাকে কেউ দেয়নি। এরপরে যদি আপনি কোনদিন আমারে ব্যাপারে কিছু বলেন তাহলে আমি আপনার বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেব।
#অগ্নিপুত্র