বড় ধাক্কা মহাজোট বন্ধনে! কংগ্রেস সরাসরি জানিয়ে দিল মমতার সভায় উপস্থিত থাকবেন না রাহুল গান্ধী।

0
34

বাংলার শাসক দল তৃণমূল কংগ্রেস 2019 শে লোকসভা নির্বাচন কে মাথায় রেখে নিয়ে চলেছে একের পর এক বড় পদক্ষেপ। তাই ভোটের আগে নিজেদের ক্ষমতা দেশব্যাপী মানুষ কে দেখানোর জন্য আগামী 19 শে জানুয়ারী বিগ্রেড সভা করার কথা জানান বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই বিগ্রেডে যাতে প্রচুর মানুষের সমাগম হয় সেই জন্য তৃণমূল কংগ্রেসের তরফে আগত সকল মানুষকে ডিম ভাত খাওয়ানোর প্রলোভন দেখানো হয়েছে।

এই সভায় দেশের সমস্ত বিজেপি বিরোধী দল গুলিকে এক জায়গায় এনে চমক দিতে চেয়েছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু উনার এই পরিকল্পনায় আগেই ব্যার্থ হয়ে গিয়েছে কারণ লালুপ্রসাদ যদবের অরডিও প্রধান আগেই জানিয়ে দিয়েছেন যে উনি উপস্থিত থাকতে পারবেন না। এছাড়াও তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী নিজের কাজের অজুহাতে এই সভায় উপস্থিত থাকবেন না বলেও জানিয়েছেন।

আর এবার তৃণমূল কংগ্রেস পার্টি পেল সবথেকে বড় ঝটকা। এবার দেশের প্রধান বিরোধী দল এবং সেই দলের সভাপতি রাহুল গান্ধীর সরাসরি জানিয়ে দিলেন যে উনি 19 তারিখের সভায় উপস্থিত থাকতে পারবেন না। এর পেছনে তিনি নিজের ব্যস্ততা তুলে দেন। কিন্তু আসল খবর এটাই যে মমতা বন্দ্যোপাধ্যায় কে বাড়তি গুরুত্ব না দেওয়ার জন্যই উনি এই সভায় আসবেন না বলে জানিয়েছেন। এছাড়াও রাজ্যে তৃণমূল ও কংগ্রেসের ক্রমাগত দ্বন্দ্বের ফলেই উনার এই সিদ্ধান্ত বদল। এর ফলে বড় ধাক্কা পেল বিগ্রেড সভা এবং মমতা বন্দ্যোপাধ্যায় সহ তৃণমূল কংগ্রেস।
#অগ্নিপুত্র