বড় সাফল্য! লোকসভা ভোটে উত্তরপ্রদেশে ৮০ টির মধ্যে ৭২ টি আসনে জয়লাভ করবে বিজেপি। এমনই দাবি শোনা গেল স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং এর মুখে।

এবার উত্তরপ্রদেশের জোট গঠন নিয়ে মুখ খুললেন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। উনি বললেন যে কোন কিছুই এবার আটকাতে পারবে না, বরং আগের লোকসভা নির্বাচনে উত্তরপ্রদেশে বিজেপি যা ফল করেছিল তার থেকে অনেক ভালো ফল করবে এবারের লোকসভা নির্বাচনে। কারন যোগীজির নেতৃত্বে এই মুহূর্তে উত্তরপ্রদেশে বিজেপি দল হচ্ছে সর্ববৃহৎ এবং শক্তিশালী দল।

উনি 2017 সালে উত্তর প্রদেশ বিধানসভার কথা মনে করিয়ে দেন মায়াবতী এবং অখিলেশ জুটিকে। তিনি এই দিন বলেন যে বিজেপির বিরুদ্ধে যতই বিরোধীদের কাছে আনার চেষ্টা করব না কেন মায়াবতী ও অখিলেশ। জয় কিন্তু বিজেপির হবে। এবং সেই সাথে তিনি বলেন যে উত্তরপ্রদেশে 80 টা লোকসভা আসনের মধ্যে 72 টি পাবে বিজেপি।

এই দিন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং এর কথা শুনে এটাই স্পষ্ট যে উনি বেশ আশাবাদী এবং উনি বেশ আত্মবিশ্বাসী যে এবার উত্তরপ্রদেশের লোকসভা নির্বাচনে বিজেপি সবথেকে বেশি আসন পাবে। এবং 80 টির মধ্যে 72 টি আসন পেয়ে একেবারে ধুয়ে মুছে সাফ করে দেবে বিরোধীদের। এরপর উত্তরপ্রদেশে আর কোন অস্তিত্ব থাকবে না বিরোধী দল গুলির।
#অগ্নিপুত্র