in , , ,

মহিলাদের অসম্মান করে মন্তব্য! এবার কেরিয়ার শেষ হয়ে যেতে চলেছে এই ভারতীয় ক্রিকেটারের।

বলিউডের পরিচালক করন জোহর তার নিজস্ব “শো কফি উইথ জোরন’ এর শোতে আমন্ত্রণ পেয়ে ভারতীয় ক্রিকেট তারকা হার্দিক পান্ডিয়া এবং অপর এক ওপেনার ব্যাটসম্যান কে.এল.রাহুল সেখানে আসেন। সেই শো এ তারা করণ জোহরের বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে দিতে একটা প্রশ্নের উত্তরে হেফাঁস মন্তব্য করে বসেন।

হার্দিক পান্ডিয়া কে প্রশ্ন করা হয় নাইট ক্লাবে গিয়ে তিনি কেন সেখানকার মেয়েদের নাম জিজ্ঞেস করে আসেন না। এর প্রতিউত্তরে হার্দিক পান্ডিয়া বলেন যে আমি কালো তাই আমি বিশেষত মেয়েদের ফিগারের দিকে নজর দি। তাদের নামের উপর আমার কোন আকর্ষন নেই। এছাড়াও তিনি তার একাধিক অবৈধ সম্পর্কের ব্যাপারেও খুল্লামখুল্লা বলেন। এছাড়াও এইদিন তাকে বলতে শোনা যায় যে আমার কাছে সেক্স করাটা কোন ব্যাপার নাই, আমি নির্দ্বিধায় বলে দিতে পারি যে “আজ মেনে কারকে আয়া” অর্থাৎ আজ উনি সেক্স করে এসেছেন। উনি জানিয়েছেন যে আমি একসাথে অনেক মহিলার সাথে ফ্লার্ট করি।

এই শোটি টিভিতে টেলিকাস্ট হওয়ার পরেই দেখা যায় যে হার্দিক পান্ডিয়া মহিলাদের নিয়ে অনেক অসম্মানিক মন্তব্য করেছেন। আর এরপরই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠে বিভিন্ন মহল থেকে হার্দিক পান্ডিয়া কে কটাক্ষ করেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী।

এই ঘটনার পরে এই বিষয়কে কন্ট্রোল করার জন্য হস্তক্ষেপ করতে বাধ্য হয় বিসিসিআই। বোর্ডের তরফে হার্দিক পান্ডিয়া এবং কে.এল.রাহুল জনকে শোকজ এর কার্ড ধরিয়ে দেয়া হয়েছে। এবং কেন তারা এমন মন্তব্য করলেন এই ব্যাপারে উপযুক্ত জবাব জানতে চওয়া হয়েছে 24 ঘন্টার মধ্যে। এর ফলে নিচের ইনস্টাগ্রাম প্রোফাইল ক্ষমা চেয়ে নিয়েছেন হার্দিক পান্ডিয়া। কিন্তু বিতর্ক এখনই থেমে যাচ্ছে না। এবার দেখার বিষয় এই প্রভাব তাদের কেরিয়ারে কতটা পরে।

#অগ্নিপুত্র

What do you think?

0 points
Upvote Downvote

ফের ভাঙ্গন তৃণমূলে! এবার তৃণমূলের দুই সাংসদ যোগ দিলেন বিজেপি শিবিরে।

R.B.I সদস্য ফাঁস করলেন ভয়ঙ্কর তথ্য। ২০১৬ সালে নোটবন্ধী না হলে দেশের চরম আর্থিক ক্ষতির পাশাপাশি ক্ষতি হয়ে যেত দেশের।