দেশনতুন খবরমতামতরাজনৈতিক

মোদীজিকে হারানোর জন্য পাকিস্তানী জঙ্গিদের সাথে গোপনে বৈঠক করছেন রাহুল গান্ধী। নিজেদের ক্ষমতা দখলের জন্য দেশের ক্ষতি করতেও পিছু পা হবে না কংগ্রেস।

প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদিকে হারানোর জন্য কংগ্রেস যে  যেকোন উপায় অবলম্বন করতে পারেন সেটা আরও একবার পরিস্কার হয়ে গেল। মোদিকে হারানোর জন্য কংগ্রেসের দেশের পর্যন্ত ক্ষতি করে দিতে পারে এটা আগে অনেকবার প্রমাণিত হয়েছে। এর আগেও কংগ্রেস সিধু কে পাঠিয়ে ছিলেন পাকিস্তানের সঙ্গে আলোচনা করে আসতে যাতে মোদির বিরুদ্ধে নানা রকম কৌশল অবলম্বন করা যায়। আর এবার উনি নিজেই চলে গেলেন পাকিস্তানি প্রতিনিধিদের সঙ্গে আলোচনা করার জন্য। আসন এ ব্যাপারে বিস্তারিত জানা যাক।

রাহুল গান্ধী বৃহস্পতিবার রাতে হঠাৎ দুবাই উড়ে যান। তিনি কেন হঠাৎ করে বিদেশ গেলেন সেই ব্যাপারে প্রশ্ন করা হলে কংগ্রেসের বিভিন্ন মহল থেকে উত্তর আসে রাহুল গান্ধী ছুটি কাটানোর জন্য গিয়েছেন। কিন্তু বেশ কিছু প্রমাণের মাধ্যমে জানা যায় যে উনি ছুটি কাটানোর জন্য নয় নরেন্দ্র মোদির বিরুদ্ধে লড়াই করার জন্য সাহায্য চাইতে গিয়েছেন পাকিস্তানের কাছে।

রাহুল গান্ধী সেখানে শিখ সম্প্রদায়ের সঙ্গে বৈঠক করার কথা বললেও আসলে তিনি খালিস্তান জঙ্গিদের সঙ্গে বৈঠক করে আসেন। আর এই ব্যাপারে কড়া দৃষ্টি রেখেছে দেশের কেন্দ্র সরকার কারণ তারা জানেন যে, যে কংগ্রেস দেশ ভাগ করে নিজেদের ক্ষমতা দখল করতে পারে। তারা মোদীজিকে হারানোর জন্য দেশের যে কোনো ক্ষতি করে দিতে পারে। তাই এই ব্যাপারগুলি কেন্দ্র সরকার যথেষ্ট কড়া নজরে রাখছেন।
#অগ্নিপুত্র

Close