রাহুল গান্ধীর নির্দেশেই পাকিস্তান গিয়েছিলেন ন্যবজিৎ সিং সিধু। তাহলে কি পাকিস্তানের সাথে গোপনে যোগাযোগ রাখছে কংগ্রেস।

কিছুদিন আগে কংগ্রেস বিধায়ক নভজোৎ সিং সিধু গিয়েছিলেন পাকিস্তান তারপর থেকেই ভারতবর্ষের রাজনৈতিক মহলের শুরু হয়ে গিয়েছিল চরম বিতর্ক। এই বিতর্ক শুধুমাত্র রাজনৈতিক মহলেই নয় বরং ভারতবর্ষে মানুষের মধ্যেও দেখা দিয়েছিল এক চরম ক্ষোভ। দেশের চারদিকে আলোরণ পরে গিয়েছিল এই খবরটি জানার পর। তারপর দেশের একমাত্র জনদরদি রাজনৈতিক দল অর্থাৎ বিজেপির তরফ থেকে নভজোৎ সিং সিধু কে চাপ দেওয়া হয় কেন তিনি সেখানে গিয়েছিলেন এই ব্যাপারে সঠিক ভাবে জানানোর জন্য।

আর এই চাপের ফলে নভজোৎ সিং সিধু যা বললেন সেটা জানার পর সত্যি ভারতবাসী হিসেবে হতাশ হয়ে যাওয়ার মত একটা ঘটনা। কারণ প্রথমে উনি বলেছিলেন যে সম্পূর্ন আমার নিজস্ব দরকারে পাকিস্তান গিয়েছিলাম, কিন্তু এখন বিজেপির চাপের ফলে একটা ভিডিও প্রকাশিত হয় সে ভিডিওটিতে দেখা যায় যে নভজোৎ সিং সিধু বলছেন যে আমাকে পাকিস্তান পাঠানোর জন্য জোর করা হয়েছিল কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী তরফ থেকে। এবং আমাকে সেখানে যাওয়ার জন্য সমস্ত রকম সাহায্য এবং স্পেশাল বিমানে ব্যবস্থা করে দিয়েছিলেন কংগ্রেস পার্টি থেকে এবং তাতে যুক্ত ছিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

আর এর ফলে এবারে প্রশ্ন উঠে গিয়েছে যে তাহলে কি কংগ্রেসের গোপনে পাকিস্তানের সঙ্গে যোগাযোগ রাখছে। আজ যদি যোগাযোগ নাই রাখবে তাহলে কেনই বা জোর করে কংগ্রেস পার্টি তরফ থেকে নভজোৎ সিং সিধু কে পাঠানো হল পাকিস্তান। এখন এই প্রশ্ন সবার মনে ঘোরাফেরা করছে। কিন্তু এটা স্পষ্ট যে রাহুল গান্ধী সহ সমস্ত কংগ্রেস দল সম্পূর্ণভাবে পাকিস্তানের সঙ্গে জড়িত রয়েছে।
#অগ্নিপুত্র