fbpx
দেশনতুন খবরপশ্চিমবঙ্গরাজনৈতিক

লকেট চ্যাটার্জি জোরদার দাবি করলেন এবার লোকসভা ভোটে বাংলায় 20 থেকে 25 টি আসন পাবেই বিজেপি।

সুপ্রিম কোর্টে বিজেপির রথযাত্রা নিয়ে ধাক্কা খাওয়ার পরে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব কে নিয়ে জেলায় জেলায় গণতন্ত্র বাঁচাও সভা করার জন্য ইতিমধ্যেই তৈরি হয়ে গিয়েছে রাজ্য বিজেপি। বিজেপি রাজ্যনেত্রী লকেট চ্যাটার্জি দাবি করেন যে এবার বাংলায় পদ্মফুল ফুটবেই।

বুধবার বর্ধমানের নীলপুর একটি দলীয় সভায় হাজির ছিলেন লকেট চ্যাটার্জি। সেখানে বর্ধমান জেলার বেশ কয়েকজন নেতানেত্রী উপস্থিত ছিলেন। সেখানের সেই সভা থেকে উনি বাংলার শাসক দল তৃণমূল কংগ্রেসকে কটাক্ষ করলেন। এইদিন একটি রোডশো-তে অংশগ্রহণ করে উনি জানালেন যে, যেখানে কেন্দ্র সরকারের উন্নয়নমূলক প্রকল্প গুলির সহায়তা পাচ্ছে দেশের প্রতিটি রাজ্য; সেখানে বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি শুধুমাত্র রাজনৈতিক কারণে রাজ্যের গরিব মানুষদের জীবন নিয়ে খেলা করছেন। কোনো প্রকল্পের সাহায্য রাজ্যবাসী কে পেতে দিচ্ছেন না।

রথযাত্রা বিষয়ে প্রশ্ন করা হলে উনি এইদিন বলেন যে আমরা বরাবরই সুপ্রিম কোর্টের রায়কে স্বাগত জানিয়ে এসেছি। এবারও তাই করলাম রথযাত্রা হয়নি তাতে আমাদের কোন অসুবিধা হবেনা। নরেন্দ্র মোদিকে এইভাবে দাবিয়ে রাখতে পারবেনা রাজ্যের তৃণমূল , কংগ্রেস এবং সিপিএম জোট। উনি বলেন যে রাজ্যবাসী আমাদের পাশে আছে এবং রাজ্যের মানুষের আশীর্বাদ নিয়েই আসন্ন লোকসভা নির্বাচনে এই রাজ্য থেকে বিজেপি 20 থেকে 25 টি আসন পাবে এবং এ ব্যাপারে উনি নিশ্চিতভাবে আশাবাদী।
#অগ্নিপুত্র

Open

Close