লোকসভার আগে বড় সার্ভে। দেশের মানুষের পছন্দের তালিকায় প্রথম স্থান মোদী সরকারের।

ভারতবর্ষকে সবদিক থেকে উন্নতির শিখরে পৌঁছে দিয়েছেন মোদি সরকার। মোদি সরকার আসার পর থেকে ভারতবর্ষ বিশ্বের বড় বড় দেশ গুলির কাছে এক অন্য মর্যাদা পেয়েছে। আর্থিক এবং সার্বিক উন্নতির দিক দিয়ে ভারতবর্ষ এই মুহূর্তে চরম উন্নতি লাভ করেছে। এত ভালো ভালো কাজ করার সত্ত্বেও সকলের মনে একটাই প্রশ্ন ২০১৯ লোকসভা নির্বাচনে মোদিজী কি ফের একবার ভারতের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিতে পারবেন?

আর এই প্রশ্নের জবাব করবার জন্য “ইকোনোমি টাইমস অফ ইন্ডিয়া” একটা সার্ভে করে। দেশের ২৫০ টি জেলাতে সার্ভে করা হয় সেখানে অংশ নিয়েছিল ৬৯ শতাংশ পুরুষ এবং বাকি ৩১ শতাংশ মহিলা। আপনারা জানলে অবাক হবেন যে সার্ভেতে মূলত জিএসটি, নোট বন্দি, কালো টাকা ইস্যু কে তুলে ধরার সত্ত্বেও দেশের ৬৯ শতাংশ মানুষ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেই ফের একবার প্রধানমন্ত্রী হিসাবে দেখতে চান।

জানা গিয়েছে যে সেই সকল মানুষেরা মোদীজির আন্তর্জাতিক স্তরের এবং দেশের অভ্যন্তরীণ কাজ কর্মের উপর ভরসা করেই মোদীজি কে দেশের প্রধানমন্ত্রী হিসাবে আরও একবার দেখতে চান। এবং তারা সকলেই জানিয়েছেন যে মোদীজি হচ্ছে ভারতবর্ষের একমাত্র যোগ্য প্রধানমন্ত্রী। এর ফলে আগামী লোকসভা নির্বাচনের আগে বেশ স্ববস্তি রয়েছে বিজেপি শিবির।
#অগ্নিপুত্র