লোকসভা নির্বাচনের আগে এই রাজ্যে ৪৫০০ কোটি টাকার প্রজেক্ট কেন্দ্রীয় সরকারের। নুতন বছরের উপহার দিলেন নরেন্দ্র মোদী।

0
26

আগামী পাঁচ বছর কে দেশকে এগিয়ে নিয়ে যাবে সেই নিয়ে বিরোধী দল থেকে শুরু করে শাষক দলের প্রস্তুতি তুঙ্গে। সবচেয়ে কৌতুহলের বিষয় হল নরেন্দ্র মোদী কোন স্থান থেকে ভোটে দাড়াবেন। আর এই সময় ওড়িশাতে ৪৫০০ কোটির কেন্দ্রীয় সরকারি প্রোজেক্ট লঞ্চ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

জানা গেছে লোকসভা নির্বাচনের সময় ওডিশায় বিধানসভা নির্বাচন চলবে। তাই আগে থেকেই প্রস্তুতি নিচ্ছে বিজেপি। কারন উড়িষ্যা কে হাতছাড়া করতে চান না বিজেপি শিবির।

২৪ শে ডিসেম্বর ওড়িশার খুদড়া শহড়ে একটি জনসভায় প্রোজেক্ট লঞ্চের কথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ওড়িশাবাসীর কাছে যা নতুন বছরের উপহার। প্রধানমন্ত্রী আরো জানান ২০১৯ এ রাজ্যের আরো উন্নতি হবে। সেই তালিকায় রয়েছে পরিবহন, সড়ক, রেল, পেট্রোলিয়াম, পাসপোর্ট সার্ভিস। এছাড়াও তিনি উদ্বোধন করেন পোষ্ট অফিসে পাসপোর্ট সেবার ও নতুন প্যাইসেন্জার ট্রেনের।

এই ব্যাপারে বিজেপি বিধায়ক প্রদীপ পুরোহিত জানান ওডিশার পুরী থেকেই নরেন্দ্র মোদী নির্বাচনের জন্য লড়াই করার সম্ভাবনা আছে। প্রায় ৯০ শতাংশ সম্ভাবনা বর্তমান তিনি বলেন। দলের শীর্ষ নেতৃত্ব ও বর্তমান প্রধানমন্ত্রী সেই বিষয়ে আগ্রহী।