in , , ,

লোকসভা নির্বাচনে বড় জয়ের লক্ষ্যে এবার জম্মু কাশ্মীরে প্রচার অভিযানে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জেনে নিন পরিকল্পনা।

লোকসভা নির্বাচন কে মাথায় রেখে এবার মোদী সরকার নিতে চলেছে এক গুরুত্বপূর্ণ পদক্ষেপ। এবার  নির্বাচনে প্রচারের জন্য মোদী সরকার খুবই দায়িত্ব নিয়ে প্রচারে নেমে পড়েছে। জানা গিয়েছে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজি নির্বাচনী প্রচারের জন্য জম্মু কাশ্মীর সফরে যাচ্ছেন।

মোদীজি আর কয়েকদিন পরেই জম্মু সফরে যাচ্ছেন। সেই জন্য এখন থেকেই বারতি সেনা মোতায়েন করা হচ্ছে সেখানে। মোদীজির সফর কে কেন্দ্র করে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে পুরো জম্মু কাশ্মীরকে।

মোদীজির এই জম্মু সফর কে অনেক রাজনৈতিক বিশেষজ্ঞ খুব গুরুত্বপূর্ণ আখ্যা দিয়েছেন। কারণ লোকসভা ভোটে এই রাজ্য থেকে যত বেশি আসন বিজেপি দখল করতে পারবে ততই বিরোধীদের এগিয়ে যাবে বিজেপি।
এছাড়াও এই সফরে এসে মোদীজি বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ প্রকল্পের শিল্যানাস করবেন বলেও জানা গিয়েছে।

এক কথায় বলা যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এই সফর লোকসভা নির্বাচনের আগে বেশ গুরুত্বপূর্ণ। কারণ এর ফলেই লোকসভা নির্বাচনের মোড় ঘুরে যেতে পারে।
#অগ্নিপুত্র

What do you think?

0 points
Upvote Downvote

জনগণের টাকা লুট বন্ধ করে দিয়েছি। তাই সকল বিরোধী এককাট্টা হয়েছে: নরেন্দ্র মোদী।

আমাদের কাছে উপযুক্ত খাবার,অস্ত্র কিছুই ছিল না। কিন্তু ভারত মাতার কথা ভেবে যুদ্ধ করে জয়লাভ করেছি: কার্গিল যুদ্ধের নায়ক।