এই মুহূর্তে সমগ্র দেশজুড়ে রাজনৈতিক আলোচনা তুঙ্গে। কারণ এই বছর দেশজুড়ে হতে চলেছে লোকসভা নির্বাচন। আর এই নির্বাচন নিয়ে দেশের সমস্ত দল বেশ প্রচার করছেন।

এবারের লোকসভা নির্বাচনের জনপ্রিয়তা এত বেশি যে দেশের অনেক বড় বড় জ্যোতিষী ইতিমধ্যেই এই লোকসভা নির্বাচন নিয়ে তাদের ভবিষ্যতবানী করে ফেলেছেন।
আর এবার দেশের এক বৃহৎ সংবাদ মাধ্যম লোকসভা নির্বাচন নিয়ে তাদের সার্ভে করে ফেললেন। সেই সংবাদ মাধ্যমটি হল NDTV । NDTV সমগ্র দেশজুড়ে তাদের সার্ভে করলেন।

এই সার্ভে করার মূল কারণ হিসাবে NDTV জানিয়েছেন যে, আমাদের জানার আসল উদ্দেশ্য ছিল যে দেশের মানুষ তাদের পরবর্তী প্রধানমন্ত্রী হিসাবে কাকে দেখতে চান। আর এই উদ্দেশ্যই NDTV সারা দেশজুড়ে করল এক বিরাট সার্ভে।

NDTV এর ওই সার্ভাতে উঠে এল এক অবাক করা তথ্য। এই সার্ভের ফলাফলে উঠে এসেছে যে, দেশের ৬৫% মানুষ চান যে তাদের আগামী প্রধানমন্ত্রী হোক নরেন্দ্র মোদী। অপরদিকে কংগ্রেসের দিকে ভোট মাত্র ৩৩% মানুষের।

এই সার্ভের ফলাফলে এটাই স্পষ্ট যে, দেশের পরবর্তী প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদিই দেশবাসীর প্রথম পছন্দ। কংগ্রেস দেশের মানুষ কে ভুল বুঝিয়েও মোদীজির জনপ্রিয়তায় বিন্দুমাত্র প্রভাব ফেলতে পারে নি।
#অগ্নিপুত্র