হিন্দুদের দেব, দেবীকে নোংরা ভাষায় আক্রমণ হির খান-এর! উপযুক্ত শাস্তির দাবিতে সরব হল হিন্দুরা

হিন্দুদের বিরুদ্ধে কট্টরপন্থীদের বিষ উগরে দেওয়ার ঘটনা আরো একবার সামনে এসেছে। Black Day 5 August নামের একটা চ্যানেল থেকে এক কট্টরপন্থী হিন্দুদের বিরুদ্ধে বিষধর নাগের মতো বিষ উগরেছে। কট্টরপন্থী হির খান ভিডিও প্রকাশ করে মা দুর্গা, মা কালী ও মাতা সীতাকে বাজে বাজে ভাষায় গালিগালাজ করেছে।

মা সীতাকে আক্রমন করে হির খান এতটাই জঘন্য ভাষার ব্যাবহার করেছে যে তা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। বেশকিছুদিন ধরেই হির খান হিন্দুদের অকথ্য ভাষায় আক্রমন করছিল বলে জানা গেছে। তবে আজ হির খানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এবং হিন্দুদের এর প্রতিবাদ জানিয়েছেন।

IPS অফিসার সন্দীপ মিত্তাল ভিডিওটি উত্তরপ্রদেশ পুলিশ এবং মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে ট্যাগ করে উপযুক্ত ব্যাবস্থা নেওয়ার অনুরোধ করেছে। ভিডিওতে হির খান হিন্দুদের কাফির আখ্যা দিয়ে মা দুর্গা, মা কালী ও মাতা সীতাকে নিয়ে লাগাতার আক্রমন করেছে। একই সাথে মহিলা হুমকি দিয়েছে যে, যার সাহস আছে তার বিরুদ্ধে FIR করুক।

মা দুর্গা, মা কালি ছাড়াও হির খান ভগবান গণেশ, ভগবান রামকেও নোংরা ভাষায় আক্রমন করেছে। হির খান হিন্দুদের ৩৩ কোটি দেব দেবতা নিয়েও বাজে মন্তব্য করেছে। ইউটিউবে আপলোড হওয়া এই ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় হিন্দুদের মধ্যে আক্রোশ দেখা যাচ্ছে। লক্ষনউ পুলিশ কমিশনারের তরফে জানানো হয়েছে, ঘটনার উপর মামলা দায়ের করে তদন্ত শুরু করা হয়েছে।