দেশের সবচেয়ে সাহসী এবং দক্ষ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপর তৈরী করা হচ্ছে বায়োপিক। দেখে নিন এই বিষয়ে খুঁটিনাটি সমস্ত তথ্য।

আমাদের দেশে বলিউডের কোনো অভিনেতা অভিনেত্রীর বায়োপিক বেরোলে সেটা নিয়ে আলাদা মাত্রায় উত্তেজনা হয়। আর এবার সবাই কে অবাক করে দিয়ে বায়োপিক হবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ওপর। আর এই বায়োপিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মূখ্য চরিত্রে দেখা যাবে বিখ্যাত বলিউড অভিনেতা বিবেক ওবেরয় কে।

কিছুদিন আগে রিলিজ হওয়া মনমোহন সিংহের বায়োপিক “THE AXIDENTAL PRIME MINISTER” এর ট্রেলার থেকে আমরা কংগ্রেসের বহু অভ্যন্তরীন বিষয় সম্ভন্ধে জানতে পেরেছি।
তবে এবারে আর কোনো প্রাক্তন না, এবারে বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জীবনী ফুটে উঠবে বলিউডের রূপলী পর্দায়।

এরই মধ্যে ঠিক হয়ে গেছে পরিচালক ও অভিনেতা। প্রথম প্রথম মোদীর চরিত্রে কে অভিনয় করবে তা জোর চর্চা শুরু হয়েছিল বলিউডে। পরে অনেকদিক বিচার বিবেচনা করে বিবেক ওবেরয় কেই প্রধানমন্ত্রীর বায়োপিকের প্রধান চরিত্রের জন্য ঠিক করা হয়।
লোকসভা নির্বাচনের আগে মুভিটি রিলিজের ওপর জোর দেওয়া হচ্ছে। ছবিটির বাজেট হবে ২০০ কোটি টাকা।ছবিটি পরিচালনা করবেন উমাৎ কুমার। এই উমাৎ কুমার সুপারহিট মুভি মেরি কমের পরিচলক। একজন সংঘ প্রচারক থেকে একজন সফল প্রধানমন্ত্রী হওয়ার দীর্ঘ রাজনৈতিক পথ পর্দায় ফুটে উঠবে।

//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js (adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এই বছরের জানুয়ারী মাসেই শুরু হবে ছবির কাজ। পরিচালকের টিম মুভিটি তৈরির জন্য প্রয়োজনীয় তথ্য ইতিমধ্যেই সংগ্রহ করছে ফেলেছে। জানা গিয়েছে বিবেক ওবেরের লুকের ওপর বিশেষ কাজ চলছে। নরেন্দ্র মোদীরর মত একজন দক্ষতা সম্পন্ন নেতার বায়োপিকের ওপর যে মানুষের একটা অন্য মাত্রায় আগ্রহ থাকবে তা আর আলাদা করে বলার দরকার পড়ে না। তাই ছবিটি বানিজ্যিক ভাবে সফল হওয়ার সম্ভাবনা বেশ।

গুজরাট,হিমাচল প্রদেশ,দিল্লি প্রভৃতি রাজ্যে ছবিটির শুটিং হবে। ক্রিশ ত্রি ,বদমাস কোম্পানিতে অভিনয় করা ওবেরয়ের কাছে মোদির চরিত্রে অভিনয় করা যেমন ব্যাক্তিত্বের চ্যালেঞ্জিং ,ঠিক তেমনই এই মুভিটি তার কেরিয়ারের টার্নিং পয়েন্ট হয়ে উঠতে পারে।
খেলোয়ার থেকে শুরু করে অভিনেতা প্রভৃতি ব্যাক্তিত্বের ওপর এর আগে বায়োপিক তৈরি হয়েছে। এবার দেখার পালা দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ওপর তৈরি হওয়া বায়োপিক কতটা সাড়া ফেলে দর্শকদের মাঝে।

Related Post

More Stories
ফের একবার উত্তরপূর্ব ভারতে গেরুয়া ঝড় দেখা গেল। বামপন্থীদের সাফ করে ত্রিপুরায় দুর্দান্ত জয় পেল বিজেপি।