মমতা বন্দ্যোপাধ্যায় হবেন প্রধানমন্ত্রী। মেনে নিলেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠালেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মহাশয়।  মমতা বন্দ্যোপাধ্যায় কে শুভেচ্ছা বার্তা পাঠিয়ে উনি বললেন যে মমতা বন্দোপাধ্যায় সুস্থ থাকুক এই কামনা করি। কারণ এই মুহূর্তে পশ্চিমবঙ্গের সমস্ত দায়িত্ব উনার হাতে তুলে দিয়েছেন পশ্চিমবঙ্গবাসী। তাই উনার সুস্থ থাকা প্রয়োজন।

এই দিন মমতা বন্দ্যোপাধ্যায় কে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠানোর সাথে সাথে দিলীপ বাবু জানালেন যে দেশের প্রধানমন্ত্রী হওয়ার দৌড়ে সবথেকে এগিয়ে রয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু উনি কি এই প্রসঙ্গটি শুধুমাত্র বাঙালি হিসেবে বললেন নাকি এর মধ্যে রয়েছে অন্য কোন রাজনৈতিক ইঙ্গিত সেটা এখনো পরিষ্কার ভাবে জানা যায়নি।

এছাড়া এইদিন দিলীপবাবু আরো বলেছেন, তিনি বলেছেন যে আমরা প্ৰনব মুখোপাধ্যায় কে পেয়েছি একজন বাঙালি রাষ্ট্রপতি হিসাবে। তাই এবার একজন বাঙালি প্রধানমন্ত্রী দরকার। তিনি বলেন যে এর আগে জ্যোতি বসুর সুযোগ ছিল বাঙালি প্রধানমন্ত্রী হওয়ার। কিন্তু তিনি নিজের হাতে সেই সুযোগ হাতছাড়া করেছেন তাই এবার বাঙালি প্রধানমন্ত্রী হওয়ার দিকে একমাত্র এগিয়ে আছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী।

//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js (adsbygoogle = window.adsbygoogle || []).push({});

কিন্তু দীলিপবাবু এই কথাকে পাত্তা দিতে নারাজ মমতা বন্দ্যোপাধ্যায় তিনি বলেছেন যে আমার প্রধানমন্ত্রী হবার কোনো ইচ্ছা নেই আমি শুধু জনগণের সেবা করে যেতে চাই এবং সেটাই করে যাবো।

উল্লেখ্য এই দিন দীলিপবাবু মমতা বন্দোপাধ্যায় কে সরাসরি ফোন করে বা চিঠি লিখে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠান নি। তিনি মমতা বন্দ্যোপাধ্যায় কে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন মিডিয়ার মাধ্যমে।
#অগ্নিপুত্র

Related Post

More Stories
বছরের শুরুতে নুতন পাঁচটি নিয়ম চালু করল কেন্দ্রীয় সরকার। ভারতীয় হিসাবে আপনিও জেনে নিন নিয়ম গুলি।