হিন্দুদের আঘাত করা হচ্ছে বললেন ইসরোর চেয়ারম্যান। সবরীমালা প্রসঙ্গে এবার মুখ খুললেন উনি।

বেশ কয়েকদিন ধরে সবরীমালা মন্দির ইস্যুটি নিয়ে পুরো দেশ তোলপাড় হয়ে রয়েছে। এই মন্দিরের ঐতিহ্য বজায় রাখার জন্য বিভিন্ন হিন্দু সংগঠন গুলি ক্রমাগত প্রতিবাদ করে চলেছে। এবং দেখা গিয়েছে যে বিভিন্ন মহল থেকে সেই সব হিন্দু সংগঠনগুলিকে অনেক সমর্থন দিয়েছেন অনেকে। তবে এবার সেই সমস্ত কিছুকে ছাড়িয়ে গেল।

ভারতের বৈজ্ঞানিক গবেষণা সংস্থা ইসরোর প্রাক্তন চেয়ারম্যান এবার এই ইস্যু নিয়ে মুখ খুললেন, এবং হিন্দু সংগঠনগুলিকে সমর্থন জানালেন। উনি বললেন যে এইভাবে কোন মন্দিরের ঐতিহ্য নষ্ট করে রাতের অন্ধকারে সেই মন্দিরে মহিলা ভক্তদের প্রবেশ করানো কাপুরুষের মতো ঘটনা।

//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js (adsbygoogle = window.adsbygoogle || []).push({});

কারণ প্রত্যেক ধর্মেরই নিজের কিছু রীতিনীতি আছে।এবং সেই জন্য প্রত্যেক ধর্মের নিয়ম গুলি কে সম্মান করা আমাদের কর্তব্য। কিন্তু এইভাবে হিন্দু ধর্মের ঐতিহ্যে বারবার আঘাত করে মন্দিরে রাতের অন্ধকারে মহিলা ভক্ত প্রবেশ করানো উচিৎ নয়।

এছাড়াও এই দিন উনি কেরল সরকারকে যথেষ্ট চাপ দেন। তিনি বললেন যে কিছুদিন আগে কেরলে ভয়ংকর বন্যা হয়েছে। তারফলে কেরলে অনেক ক্ষয়ক্ষতি হয়েছে কিন্তু সেদিকে কোনো নজর নেই কেরল সরকারের বরং তারা এই  সবরীমালা মন্দিরে মহিলা প্রবেশ এর নিয়ম নিয়ে পড়ে আছেন। কেন এইভাবে হিন্দুদের আঘাত করা হবে? আপনি আগে নিজের রাজ্যের পরিস্থিতি সামলান নিজের রাজ্য কে সঠিক ভাবে গড়ে তুলুন তারপরে এইসব তুচ্ছ ইস্যু নিয়ে মাথা ঘমাবেন।
#অগ্নিপুত্র

More Stories
৫০০ বছরের পুরনো পরম্পরা। শিব পূজা করেন এই মুসলিম পরিবার।