এমন কি হল যে বিজেপি সাংসদরা পরে এলেন “NAMO AGAIN” লেখা টি-শার্ট। জেনে নিন আসল কারণ।

আর মাত্র কয়েক মাসের অপেক্ষা তারপরেই সারা দেশজুড়ে হতে চলেছে লোকসভা নির্বাচন এবং এই লোকসভা নির্বাচনকে ঘিরে দেশের সকল রাজনৈতিক দল তাদের প্রচার চরম পর্যায়ে নিয়ে চলে গিয়েছেন। সকলেই জোর কদমে প্রচার শুরু করব দিয়েছেন নিজেদের দল বাঁচানোর জন্য। অন্যান্য দলের মতোই পিছিয়ে নেই দেশের সবচেয়ে বড় রাজনৈতিক দল অর্থাৎ বিজেপি তারাও নানান পর্যায় নানান কৌশলে নিজেদের প্রচার শুরু করে দিয়েছেন।

কিন্তু নানা রকম প্রচার এর মধ্যেও এবার বিজেপি নিয়ে এলো এক নতুনত্ত প্রচার। এবং সেই প্রচার দেখে এই মুহূর্তে সমগ্র দেশ জুড়ে চরম আলোচনা হচ্ছে বিজেপির এই নতুনত্ব প্রচার ভূমিকা নিয়ে।

এই দিন সংসদে প্রবেশ করার সময় দেখা গেল হঠাৎই বিজেপি নেতা অনুরাগ ঠাকুর একটা নতুন টি শার্ট পড়ে এসেছেন। এবং সেটাতে বড় বড় করে লেখা রয়েছে “NAMO AGAIN”। তারপরে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন দিক থেকে প্রশংসা কুড়িয়েছে বিজেপি নেতা অনুরাগ ঠাকুর। তিনি ছবি নিজের টুইটারে ছাড়লে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সেখানে টুইট করে বলেন যে “ভালো হয়েছে।”

//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js (adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এরপরই কেন্দ্রীয় “সমাজিক ন্যায় বিচার এবং ক্ষমতায়ন মন্ত্রী” গেহলট কে দেখা যায় এই একই টি-শার্ট পরে সংসদে আসতে। তারপর উনিও নিজের টুইটারে সেই ছবি পোষ্ট করেন। এবং বলেন যে আমি আবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কে দেখতে চাই প্রধানমন্ত্রী হিসেবে। আর তারপরই একের পর এক বিজেপি নেতা মোহন সিং, নরেন্দ্র সিং, মধ্যপ্রদেশের প্রাপ্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান গেহলটের সেই টুইট হ্যাগ (#) ট্যাগ দেন।

আর বিজেপির এই অভিনব প্রচারের প্রয়াস দেশের সকল জায়গা থেকে প্রশংসা আসে।
#অগ্নিপুত্র

More Stories
চাঞ্চল্যকর খবর! শুধু হেলিকপ্টার নয়, আরও অনেক ডিলে কংগ্রেস কে টাকা দিয়েছে মামা মিশেল।