কংগ্রেস কেন রাফায়েল চুক্তি বাতিল করেছিল? সেই তথ্য ফাঁস করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এবার রাফায়েল ডিল নিয়ে কংগ্রেসকে বেশ চাপ দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি প্রশ্ন করলেন যে কেন মিশেল মামাকে রাফায়েল ডিল বাতিল করার জন্য কংগ্রেসের তরফ থেকে টাকা দেওয়া হয়েছিল। তাহলে কি রাফায়েল ডিল বাতিল করার জন্য মিশেল মামার সঙ্গে কংগ্রেসের এত ভালো সম্পর্ক গড়ে উঠেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এবার কংগ্রেসকে বারে বারে খোচা দিচ্ছেন মিশেল মামা নিয়ে। আর এরফলে এবার বেশ জব্ধ হয়েছে রাহুল গান্ধী সহ কংগ্রেস দল।

সম্প্রতি অগষ্ঠা হেলিকপ্টার কেলেঙ্কারির বিষয়ে তদন্তের জন্য দুবাই থেকে ধরে আনা হয়েছে মিশেলকে। এবং তারপর তাকে বিভিন্নভাবে তদন্ত করেছে ভারতের গোয়েন্দা সংস্থাগুলি। এবং তদন্তে উঠে এসেছে যে মিশেল ভারতের বিভিন্ন আমনা সহ বেশ কয়েকটি রাজনৈতিক পরিবারকে অনেক টাকা ঘুষ দিয়েছেন ভারতের বিভিন্ন প্রতিরক্ষা বিষয়ে দুর্নীতি করার জন্য। জেরার সময় মিছিলের মুখে বেরিয়ে আসে মিসেস গান্ধী এবং তার সন্তানের কথা। এর থেকে সহজেই বোঝা যাচ্ছে যে উনি সরাসরি ইঙ্গিত করছেন রাহুল গান্ধী এবং সোনিয়া গান্ধী কে।

আর এই দিনের এই সভা থেকে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি সরাসরি কংগ্রেস কে প্রশ্ন করেন যে তাহলে কি মিশেল মামাকে সমস্ত রকম সুবিধা পাইয়ে দেওয়ার জন্যই তখনকার কংগ্রেস সরকার রাফায়েল ডিল বাতিল করে দিয়েছিলেন?

//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js (adsbygoogle = window.adsbygoogle || []).push({});

একটি সংবাদপত্রের রিপোর্টে এটাই জানা গিয়েছে যে মিছিল এবং তার আরো বেশ কয়েকজন সহকর্মী ভারতের রাফায়েল বিমান কেনার বিরুদ্ধে প্রচার চালিয়ে গিয়েছেন অনবরত। ভারত সরকার যাতে কোন ভাবেই রাফায়েল স্বাক্ষরিত না করে অর্থাৎ 36 টি বিমান যাতে ভারত সরকারের হাতে কোনভাবেই না আসে এর বিরুদ্ধে অনবরত অপ্রচার চালিয়েছেন মিশেল।

এছাড়া এইদিন মোদীজি বলেন যে চোরেরা সকলে একজোট হয়ে চৌকিদারকে সরানোর চেষ্টা করতে চেয়েছিল, কিন্তু এখন চৌকিদার তাদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন। এছাড়া ঐদিন মোদীজি আরও বলেন যে আমার উপরে যতই দুর্নীতির দায় লাগানোর চেষ্টা করুক না কেন মোদি সরকার সব সময় দেশের স্বার্থে স্বচ্ছ অভিযান জারি রাখবে।
#অগ্নিপুত্র

Related Post

More Stories
এই বিজেপি শাসিত রাজ্যে শুরু হয়ে গেল উচ্চ বর্ণের সংরক্ষণ। জেনে নিন কি বলছেন রাজ্যের মানুষ।