বড়খবর! লোকসভা ভোটের আগে তৃণমূল ও সিপিএম ছেড়ে বিজেপিতে যোগদান করলেন ৫০০ জন কর্মীসমর্থক।

লোকসভা নির্বাচনের আগে বিজেপি শুরু করে দিয়েছে নিজেদের ঘর গোছাতে। একদিকে বিজেপির শীর্ষ নেতৃত্ব লোকসভা নির্বাচনে বাংলা থেকে ২২ টির বেশি আসনের লক্ষ্য রেখেছে অপরদিকে রাজ্য নেতৃত্ব এই মুহূর্তে বাড়তি পরিশ্রম করছেন। আর এই কারণেই দিনের পর দিন রাজ্যজুড়ে বিজেপির দাপট বেড়ে চলেছে।

এই মুহূর্তে পশ্চিমবঙ্গকে পাখির চোখ করে এগিয়ে চলেছে বিজেপি নেতৃত্ব। আর সেই লক্ষ্যেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ, স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং সহ বেশ কয়েক জন বড় বড় বিজেপি শীর্ষনেতা পশ্চিমবঙ্গে সভা করা গিয়েছেন। এছাড়াও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবও এসেছেন বাংলায় সভা করতে।

আর এই সকলের মধ্যেই এবার বঙ্গ বিজেপি পেল বড় সাফল্য। রবিবার বিজেপির তরফে একটা মিছিল বের হয় কেশিয়াড়ী ১ নং ব্লকের ঘৃতগ্রাম অঞ্চলে। সুমিত দাস যিনি পশ্চিম মেদিনীপুর জেলার বিজেপি সভাপতি উনি ছাড়াও এইদিনের সভায় উপস্থিত ছিলেন অন্যান্য বিজেপি নেতানেত্রীরা। আর ওই সভাতেই ৫০০ জন কর্মীসমর্থক তৃণমূল ও সিপিএম ছেড়ে বিজেপিতে যোগদান করেন। রাজনৈতিক মহল মনে করছেন লোকসভা নির্বাচনের আগে এই যোগদান বিজেপিকে অন্যান্য রাজনৈতিক দল গুলির থেকে এগিয়ে রাখবে। এবং এর ফল বিজেপির পক্ষে যাবে।
#অগ্নিপুত্র

Related Articles