শহিদ সেনা জাওয়ানদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বড় সিদ্ধান্ত বিজেপির। পাকিস্তান পড়ল সমস্যায়…

গতকাল কাশ্মীরে জঙ্গি হামলার প্রাণ হারিয়েছেন অনেক সেনা জাওয়ান। দেশ জুড়ে শ্রদ্ধা জানানো হচ্ছে শহিদ জওয়ানদের। সমস্ত রাজনৈতিক দল এই মুহূর্তে রাজনীতির উর্দ্ধে গিয়ে এই ঘটনার নিন্দা করে কেন্দ্রীয় সরকারের পাশে দাঁড়িয়েছে। দেশের সকল স্তরের মানুষের মধ্যে এই মুহূর্তে বদলার আগুন জ্বলছে। আর এই সবের মধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিয়ে নিলেন এক বড় সিদ্ধান্ত।

মোদীজি এই মুহূর্তে আন্তর্জাতিক স্তরের সকল দেশ কে ভারতের পাশে থাকার জন্য আবেদন করেছেন। সেই সাথে পাকিস্তান কে জব্দ করতে মোদীজি ভারতীয় সেনাবাহিনী কে পূর্ণ স্বাধীনতা দিয়ে দিয়েছেন।
এছাড়াও এই মুহূর্তে দেশের শাসক দল ভারতীয় জনতা পার্টির তরফে রাজনৈতিক সমস্ত কাজকর্ম বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। সম্বিত পাত্র যিনি বিজেপির কেন্দ্রীয় মুখপাত্র তিনি এইদিন জানিয়েছেন সরকারি উন্নয়ন মূলক কাজকর্ম ছাড়া বাকি সমস্ত রাজনৈতিক কার্যক্রম বন্ধ রাখা হয়েছে। এছাড়াও শহিদ জাওয়ানদের পরিবার কে সমস্ত রকম সাহায্য করার কথাও জানিয়েছেন সম্বিত পাত্র।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এইদিন দেশের সমস্ত রাজনৈতিক দল কে অনুরোধ করেছেন যাতে সকলে এই বিষয়টি নিয়ে সংঘবদ্ধ হয়ে লড়াই করে, অযথা রাজনীতি যাতে না করা হয় সেনাদের নিয়ে। সেই সাথে মোদীজি জানিয়েছেন যে, দেশের সেনা জাওয়ানদের প্রতি আমদের পূর্ন ভরসা রয়েছে। যারা বা যে দেশ এই কাপুরুষোচিত কাজ করেছে সঠিক সময়ে তাদের উচিৎ শিক্ষা দেওয়া হবে।
#অগ্নিপুত্র

Related Articles