‘বিজেপি দশটা মারলে আমিও বিশটা মারব” দল ঘোষণা করেই উস্কানিমূলক বয়ান আব্বাস সিদ্দিকীর

মালদহঃ মালদায় একটি সভায় যোগ দিয়ে উস্কানিমূলক মন্তব্য করে ফের শিরোনামে ফুরফুরা শরীফের পীরজাদা আব্বাস সিদ্দিকি। তিনি ওই সভা থেকে বলেন, বিজেপি যদি ১০ টা মারে, তাহলে আমরা ২০ টা মারব। আজ কালিয়াচকের সুজাপুর বিধানসভায় একটি জলসার আয়োজন করা হয়েছিল। সেখানে মুখ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্বাস সিদ্দিকি।

সেখান থেকে তিনি জানান যে, ২০২১ এর  বিধানসভা নির্বাচনে তিনি মালদার ৬ টি আসনেই প্রার্থী দেবেন। তিনি এও জানান যে, অন্য কোনও দলের সাথে জোট হলে সমঝোতা হিসেবে ওনাকে যদি আসন ছাড়তে হয়, তাহলে তিনি ছেড়ে দেবেন।

তিনি বিজেপির সাথে সাথে তৃণমূলকেও এই জলসা থেকে আক্রমণ করেন। সিদ্দিকি বলেন, ‘আমি আগেই বলেছিলাম ২৫০ টা আসন আপনারা নিন, আমাকে ৪৪ টা আসন দিন। কিন্তু ওঁরা প্রশাসন দিয়ে ভয় দেখাচ্ছে, জুলুম করছে। আমাদের নামে মিথ্যে মামলা করছে। সংখ্যালঘুদের মনে ভয় ধরাতে ওঁরা বলছে, বিজেপি চলে আসবে। আবার বিজেপি বলছে মারবে। আসলে বিজেপির জুজু দেখিয়ে শুধু জেলে ভরছে প্রশাসন।”

এরপর আব্বাস সিদ্দিকি উস্কানিমূলক মন্তব্য করে বলেন, বিজেপি যদি দশটা মারে, তাহলে আমরা বিশটা মারব। আব্বাসের এরকম মন্তব্যের পর রাজ্য রাজনীতিতে হইচই পড়ে গিয়েছে।