About Us

নমস্কার! MyIndianews.com এ আপনাদের সকল কে সুস্বাগতম। আমাদের নিউজ পোর্টালে আসার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ।

এই মুহূর্তে আমাদের দৈনন্দিন জীবনে মানুষজন অনেক বেশি ব্যাস্ত হয়ে পড়েছে। তাই এখন মানুষের খবরের কাগজ পড়া বা টেলিভিশন দেখার মত সময় হয়ে উঠে না। সেই জন্য এই ব্যস্ততম জীবনে যাতে কেউ খবর পাওয়া থেকে বঞ্চিত না হয়। সেই জন্যই মানুষের সুবিধার্থে আমাদের এই Online News Portal টি খোলা।

আমাদের এই নিউজ পোর্টালটিতে পুরোপুরি বাংলা ভাষায় খবর প্রকাশ করা হয়। এই মুহূর্তে দেশের অনেক নিউজ পোর্টাল বিক্রিত হয়ে গিয়েছে। তাই তারা আসল খবরে অনেক রং মিশিয়ে খবর প্রকাশ করে। আর সেই জন্যই সাধারণ মানুষ সত্য খবর থেকে বঞ্চিত হচ্ছেন। কিন্তু আমাদের এই নিউজ পোর্টালে আপনারা পাবেন একেবারে সত্য খবর। কোনো রং চড়িয়ে নয়, কারুর হয়ে পক্ষপাতিত করে নয়, কারুর হয়ে মিথ্যা প্ৰচার নয়; দেশ- বিদেশের সমস্ত রকম খবর সবার আগে সত্য ভাবে আপনাদের সামনে তুলে ধরাই আমাদের প্রধান লক্ষ্য।

আপনারা আমাদের এই পোর্টালে পাবেন দেশাত্ববোধক খবর, রাজনৈতিক খবর, খেলা ধূলার খবর, ভারতীয় সেনাবাহিনীর খবর, সিনেমা জগতের খবর, প্রতিদিন দেশ বিদেশে ঘটে যাওয়া নিত্যনতুন চমক প্রবন খবর। এছাড়াও এই সব কিছুর বাইরে বিভিন্ন বিনোদন মূলক খবর, শিক্ষামূলক খবর, মন ভালো করা দুষ্টু মিষ্টি নানান খবর নিয়মিত ভাবে আমাদের এই নিউজ পোর্টালে পাওয়া যাবে।

তাই আমাদের নিউজ পোর্টালের তরফে সবার কাছে একান্ত অনুরোধ আপনারা নিয়মিত ভাবে আমাদের পোর্টালে আসুন, খবর পড়ুন, দুনিয়াকে নুতন ভাবে চিনুন আমাদের প্রকাশ করা খবরের মধ্যে দিয়ে। এবং আমাদের যে সমস্ত খবর গুলি আপনাদের ভালো লাগবে সেগুলি শেয়ার করে সকলের কাছে পৌঁছে দিন।
।।জয় হিন্দ।।
।।ভারত মাতা কি জয়।।

Subscribe
This is a customizable subscription pop-up to sign up your visitors to your newsletter
[mc4wp_form id="324"]
Open