এক বছর ধরে কাজ নেই, অবসাদে ফেসবুক লাইভে এসে আত্মহত্যার চেষ্টা অভিনেতার! ভাইরাল ভিডিও

গত বছর ধরে কোনো কাজ নেই। শেষমেষ ফেসবুক লাইভে (facebook live) এসে ঘুমের ওষুধ খেয়ে ‘আত্মহত‍্যা’র (suicide) চেষ্টা করলেন তরুণ অভিনেতা শুভ চক্রবর্তী (shuvo chakraborty)। লাইভে ওষুধগুলি খাওয়ার পর তিনি লাইভ আচমকা বন্ধও করে দেন। এরপরেই নেটিজেনদের মধ‍্যে উত্তেজনা ছড়ায়। ওই অভিনেতা আত্মহত‍্যা করার চেষ্টা করেছেন, এমনি দাবি ছড়ায় নেটমাধ‍্যমে।

মঙ্গলবার রাতে হাতে একটি গিটার নিয়ে ফেসবুক লাইভে আসেন শুভ। ক‍্যাপশনে লেখা ছিল ‘আই কুইট’। লাইভে তাঁকে বলতে শোনা যায়, গত এক বছরে কোনো প্রযোজনা সংস্থা তাঁকে ডাকেনি। কিন্তু এতদিনে যেকটি সিরিয়ালে তিনি অভিনয় করেছেন সব দর্শক বলেছে খুব ভাল অভিনয় করেন শুভ।

গত বছর অগাস্ট থেকেই তাঁর কোনো কাজ নেই বলে জানিয়েছেন অভিনেতা। তিনি জানান, গত বছর ২৩ অগাস্টে তাঁর বাবা মারা যান। ওই বছরেই একটি সিরিয়ালে বেশ গুরুত্বপূর্ণ একটি সিরিয়ালে অভিনয়ের সুযোগ পান শুভ। কিন্তু কিছুদিন চলেই হঠাৎ করে বন্ধ হয়ে যায় সিরিয়ালটি। তারপর থেকেই তিনি কর্মহীন।

শুভ লাইভে আরো বলেন, ভবিষ‍্যতে যারা অভিনয় জগতে আসবেন বলে স্থির করেছেন তারা যেন ভেবেচিন্তে তারপরেই সিদ্ধান্ত নেন। আর অভিনয়ে এলেও বিকল্প একটি ব‍্যবস্থা রেখে আসা উচিত। শুভর কথায়, “অভিনেতারা মুহূর্তে বাঁচে। যদি সেই মুহূর্তটাই হারিয়ে যায় তবে এমন পদক্ষেপ নিতে মানুষ বাধ‍্য হয়।” এরপরেই বেশ কয়েকটি ওষুধ খেতে দেখা যায় শুভকে। তিনি দাবি করেন, সেগুলি ঘুমের ওষুধ। তিনি আরো বলেন, তাঁর কিছু হয়ে গেলে যেন তাঁর বন্ধুবান্ধবরা এই ভিডিও দেখেন। তারপরেই আচমকা লাইভ বন্ধ করে দেন।

সংবাদ সংস্থা TV9 বাংলার তরফে অভিনেতার বাড়িতে যোগাযোগ করা হলে তাঁর বোন জানান আপাতত নিরাপদেই আছেন শুভ। তারা দেখভাল করছেন শুভর। পুলিসকে জানানো হলে তারাও আশ্বাস দেন বিষয়টি খতিয়ে দেখছেন তারা। প্রসঙ্গত, ‘মনসা’ ও ‘মঙ্গলচণ্ডী’ সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছিল শুভ চক্রবর্তীকে।

Related Articles