তৃণমূল কংগ্রেস কে পুরোপুরি ভাবে ধ্বংস করতে রাজ্যে পরপর দুটি সভা করার জন্য আসছেন যোগী আদিত্যনাথ।

ইতিমধ্যেই বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বে তরফ থেকে লোকসভা ভোটের প্রচার শুরু করে দেওয়া হয়েছে। এবং এবার বিজেপি বিশেষ করে জোর দিয়েছে পশ্চিমবঙ্গ কে। তাই পশ্চিমবঙ্গের প্রচারে বাড়তি জোর লাগিয়েছেন বিজেপির উর্দ্ধতন কর্তৃপক্ষ। আর সেজন্যই ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে রাজ্যে প্রচার এর জন্য চলে আসছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী তথা হিন্দু ধর্মের পোস্টার বয় যোগী আদিত্যনাথ।

বিজেপি সূত্রে খবর যোগী আদিত্যনাথ ৩ ই ফেব্রুয়ারি তার প্রথম সভাটি করবেন উত্তর দিনাজপুরের রায়গঞ্জে। এবং তার পরে ঠিক তার একদিন পরে অর্থাৎ ১৪ ই ফেব্রুয়ারি তিনি তার দ্বিতীয় সভাটি করবেন জঙ্গলমহলে এবং বাঁকুড়া জেলায়।

আর সেজন্যই এবার পশ্চিমবঙ্গে গেরুয়া ঝড় তুলতে পর পর টানা দু’দিন মমতার রাজ্যে এসে মমতার বিরুদ্ধে প্রচার করে যাবেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ মহাশয়। বিজেপি সূত্রে খবর ইতিমধ্যে পশ্চিমবঙ্গ সম্পর্কে সমস্ত তথ্য দিয়ে দেওয়া হয়েছে যোগী আদিত্যনাথ। তাই তিনি রীতিমতো তৈরি হয় পশ্চিমবঙ্গে আসবেন এবং মমতার একের পর এক অসামাজিক কাজকর্ম পশ্চিমবঙ্গবাসীর কাছে তুলে দিয়ে তৃণমূলকে পুরোপুরি ধ্বংস করার ইঙ্গিত দিয়ে যাবেন যোগী আদিত্যনাথ।
#অগ্নিপুত্র