fbpx
আন্তর্জাতিকনতুন খবর

এই আফগানি পাঠান পাকিস্তানকে সারা বিশ্বের কাছে বেইজ্জত করল, বলল… ভারতের রাস্তার কুকুরও পাকিস্তানীদের থেকে উন্নত।

পুলওয়ামা জঙ্গি হামলার এই মুহূর্তে পুরো বিশ্ব পাকিস্তানের নিন্দায় মুখরিত হয়েছে এবং সবাই পাকিস্তানের বিরুদ্ধে সরব হয়ে ভারতের পাশে দাঁড়িয়েছে। সবার মতোই ভারতের পাশে দাঁড়িয়ে পাকিস্তানের নিন্দা করেছে পাকিস্তানেরই প্রতিবেশি দেশ আফগানিস্তান। এইদিন স্যোসাল মিডিয়ায় এক আফগানি ব্যাক্তি যার নাম মুখতার আহমেদ উনি একটি ভিডিও আপলোড করেন। সেই ভিডিও ফুটেজে দেখা গিয়েছে যে, উনি তার নিজস্ব ভাষায় পাকিস্তানীদের বলছেন যে, পাকিস্তানের পক্ষে কোনো ভাবেই ভারতের সাথে পাঙ্গা নেওয়া সম্ভব নয়, কারণ ভারতের তুলনায় পাকিস্তান কিছুই নয়।

মুখতার নামে এই আফগানি ব্যাক্তির এই ভিডিওটি এই মুহূর্তে চরম ভাইরাল হয়েছে সেই সাথে সকল মানুষ বিভিন্ন স্যোসাল মিডিয়ায় প্রচুর পরিমাণে শেয়ার করছে। উনি উনার সেই ভিডিওটির মধ্যে দিয়ে পাকিস্তান কে মজার ছলে চরম অপমান করেছেন। উনি এইদিন বলেন যে, “আমি নিজেও জানি আর সমস্ত পাকিস্তানবাসীও জানো যে, ভারতের সামনে পাকিস্তান কিছুই নয় ভারত চাইলে এক ফুঁ-তেই উড়িয়ে দিতে পারে পাকিস্তানকে। এছাড়াও উনি বলেন যে, ভারত সরকারের কাছে অনেক অনেক টাকা, তাদের সামরিক শক্তি পাকিস্তানের থেকে অনেক গুন বেশি। উনি আরও বলেন, উনি বলেন যে, পাকিস্তানের থেকে সেনা সংখ্যায় অনেক এগিয়ে রয়েছে ভারত। পাকিস্তানের থেকে সব ধরনের মিশাইলের দিকেও এগিয়ে আছে ভারত। এমনকি এই সময় যুদ্ধের ভয় পেয়ে ইমরান খানও আলোচনা চাইছেন।

এছাড়া তিনি ইসলাম ধর্ম নিয়ে পাকিস্তান কে কটাক্ষ করতে ছাড়েননি। উনি বললেন যে পাকিস্তান কোন ভাবেই ইসলামিক দেশ হতে পারে না, কোন ইসলাম ধর্ম এইরকম শিক্ষা দেয় না। পাকিস্তান আসলে একজন পা চাটা কুত্তা অর্থাৎ পাকিস্তানকে চীনের কুত্তার সঙ্গে তুলনা করেছেন উনি। উনি এইদিন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সুনাম করে বলেন যে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং আমাদের রাষ্ট্রপতি একে অপরের খুব ভালো বন্ধু। তাদের মধ্যে রয়েছে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক, কিন্তু পাকিস্তান ইসলামিক দেশ হয়েও আমাদের শত্রুতে পরিণত হয়েছে। এছাড়াও তিনি বলেন যে চীন কোন ভাবেই তার নিজের দেশে ইসলামীর পাঠ করতে দেয় না কিন্তু তা সত্বেও পাকিস্তান চীনের পা চাটে এবং নিজের দেশের মেয়েদের চীনে পাচার করে কোন ইসলামিক দেশ এরকম নীতি শেখায় না। এইদিন উনার সব থেকে বড় কথা হল উনি বলেছেন যে ভারতবর্ষের কুকুররাও পাকিস্তানের মানুষের থেকে অনেক সভ্য এবং অনেক ভালো ভাবে জীবন যাপন করে।
#অগ্নিপুত্র

Close