সুস্থ হননি অমিত শাহ! ‘রিঙ্কিয়াকে পাপা” করেছিলেন ভুয়ো ট্যুইট

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহয়ের (Amit Shah) হাসপাতালে করোনার পরীক্ষা হয় নি। আর তিনি এখনো করোনার সংক্রমণ থেকে সম্পূর্ণ সুস্থ হয়ে ওঠেন নি। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রালয় এই কথা জানিয়েছে। এর সাথে সাথে স্বরাষ্ট্র মন্ত্রক ট্যুইট করে বিজেপির সাংসদ তথা দিল্লী বিজেপির প্রাক্তন সভাপতি মনোজ তিওয়ারির দাবি খারিজ করেছে। জানিয়ে দিই, মনোজ তিওয়ারিই দাবি করেছিলেন যে, অমিত শাহ এর রিপোর্ট নেগেটিভ এসেছে।

মনোজ তিওয়ারির ওই ট্যুইট চারিদিকে ভাইরাল হয়ে যায়। এবং আমাদের মতো প্রতিটি সংবাদমাধ্যমই খবর প্রকাশিত করে যে, অমিত শাহ সুস্থ হয়েছেন। এই খবর চারিদিকে ছড়িয়ে পড়ার পর স্বরাষ্ট্র মন্ত্রালয়ের এক আধিকারিক স্পষ্ট জানিয়ে দেন যে, এখনো পর্যন্ত অমিত শাহ এর করোনা পরীক্ষাই করানো হয় নি। তাই ওনার রিপোর্ট পরীক্ষা চাহ্রা নেগেটিভ আসা অসম্ভব।

উল্লেখ্য, গত রবিবার অমিত শাহ নিজেই ট্যুইট করে জানান যে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি লেখেন, হালকা লক্ষণের পর আমি করোনার পরীক্ষা করাই। পরীক্ষা আমার রিপোর্ট পজেটিভ এসেছে। আমার শারীরিক অবস্থা স্থিতিশীল চিন্তা করার কোন কারণ নেই, কিন্তু ডাক্তারদের পরামর্শ অনুযায়ী আমি হাসপাতালে ভর্তি হয়েছি। উনি আবেদন করে বলেন যে, বিগত কয়েকদিনে যারা আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা দয়া করে নিজেদের কোয়ারেন্টাইন করুন।