মাই ইন্ডিয়া ডেস্কঃ উত্তর প্রদেশের রামপুরের সাংসদ মোহম্মদ আজম খানের উপর ৫০ হাজার টাকার পুরস্কার ঘোষণা করা হল। যদিও এই ঘোষণা পুলিস অথবা প্রশাসনের তরফ থেকে করা হয়নি। এই ঘোষণা করেছেন শহরের মৌলানা বাবু আলী। মৌলানা বাবু আলী বলেছেন, আজম খানের খোঁজ দেওয়া ব্যাক্তি আর গ্রেফতার করা পুলিষের টিমকে তিনি ২৫ হাজার টাকার করে পুরস্কার দেবেন।

উনি বলেন, এখনো পর্যন্ত ভারতের ইতিহাসে কোন সাংসদের বিরুদ্ধে ৮৩ টি অভিযোগ দায়ের হয়নি। কিন্তু, এত অভিযোগের পরেও পুলিশ আজম খানকে গ্রেফতার করতে পারছে না। তিনি প্রশ্ন করেন যে, এরকম কেন হচ্ছে? মৌলানা বাবু আলী উত্তর প্রদেশের রামপুরের সাংসদ আজম খানের উপর অভিযোগ করে বলেন, আজম খান রমজান মাসে আমাদের জামিয়া সাদিয়া মাদ্রাসা শাহীদ করেছে, আর তাঁর তিনদিন পর আমাকে জেলে বন্দি করিয়েছে।

 

বাবু আলী অভিযোগ করে বলেন, আমাকে জেলে প্রতারিত করা হয়েছে। তিনি বলেন, আমাকে আট নম্বর বারাকে বন্দি রাখা হয়েছিল, আর জেলারকে আজম খান বলেছিল যে, আমাকে দিয়ে যে ঘাস কাটানো আর নর্দমা পরিস্কার করানো হয়। আর আমি এর জন্য ওনার বিরুদ্ধে এই পুরস্কার রেখেছে। আমাদের দেশের ইতিহাসে এখনো পর্যন্ত কোন সাংসদের বিরুদ্ধে এতো অভিযোগ দায়ের হয়নি।