হায়দ্রাবাদের পর বিহার! খামার থেকে উদ্ধার হল ধর্ষিতার অর্ধ দগ্ধ দেহ

0
49

মাই ইন্ডিয়া ডেস্কঃ হায়দ্রাবাদের পশু চিকিৎসকের সঙ্গে হওয়া ঘটনার পুনরাবৃত্তি দেখা গেলো বিহারে । বিহারেও ধর্ষণের পরে মৃতদেহ জ্বালানোর একটি ঘটনা প্রকাশ পেয়েছে। বক্সারের কুকুধা গ্রামে উদ একটি মেয়ের মৃতদেহ উদ্ধার করা হয় যাকে ধর্ষণ করার পরে গুলি করে হত্যা ক রাতেই থেমে থাকেনি অপরাধীরা। পরে তার দেহ পুড়িয়ে দেওয়া হয় বলে পুলিশ সূত্রের খবর।

মঙ্গলবার বক্সারের অতিরিক্ত পুলিশ সুপার সতীশ কুমার জানিয়েছেন, মঙ্গলবার সকালে ছটা নাগাদ ইটাড়ি থানার অন্তর্গত এক নির্জন খামার থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। বক্সার জেলা বিহারের রাজধানী পাটনা থেকে প্রায় একশ কিলোমিটার দূরে।

উদ্ধারের পর লক্ষ্য করা যায় মৃতদেহটি কোমরের উপর থেকে ভয়ঙ্কর রকম পোড়া। যা দেখে অনুমান করা হয় যে তাকে হত্যার আগে ধর্ষণ করা হয়েছিল। সোমবার রাতে ঘটনাটি ঘটে। ওই কর্মকর্তা জানিয়েছেন, নির্যাতিতার পরিচয় এবং বয়স এখনও নির্ধারণ করা যায়নি। মেয়েটি নাবালিকা ছিল কি না তা ময়না তদন্তের রিপোর্টের পরে জানা যাবে।

ইটারি থানার আধিকারিকরা জানিয়েছেন, প্রমাণ নষ্ট করার অভিপ্রায়ে মেয়েটির দেহ পুড়িয়ে দেওয়া হয়েছিল। অপরাধীরা তাকে ধর্ষণ করেছিল এবং দেহ পুড়িয়ে দেওয়ার আগে গুলি করে হত্যা করেছিল। নিহত ব্যক্তির মাথায় গুলি লেগেছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি খালি কার্তুজ উদ্ধার করেছে। পুলিশ সূত্র জানায়, সকালে শতাধিক গ্রামবাসী ঘটনাস্থলে জড়ো হয়েছিল কিন্তু কোমরের উপর থেকে খারাপভাবে পুড়ে যাওয়ায় তারা কেউই মৃতদেহটি সনাক্ত করতে পারেনি।