in , ,

ফের বোমা বিতর্কে অনুব্রত মণ্ডল। উনার মঞ্চ থেকে রাজ্যের বিরোধীদের হুমকি দেওয়া হল ২১টি বোমা মারার।

অনুব্রত মণ্ডল ইনি হলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি। আর এনার আরও একটি বিশেষ গুন আছে সেটা হলো যেখানে বিতর্ক সেখানেই ইনি। আর সেইটাই আরও একবার প্রমাণ হয়ে গেল এই দিনের সভা থেকে। লোকসভা ভোট যত কাছে আসছে ততই উনার সুর চলছে বিরোধীদের উপর। এইদিন উনি দলের কর্মী-সমর্থকদের জানিয়ে দিলেন যে প্রাণ গেলেও ক্ষতি নেই আমাদের ভোট চায়।

রবিবার অনুব্রত মণ্ডল ইসলামপুর গিয়েছিলেন একটি দলীয় সভাতে। সেখানে গিয়ে তিনি দলের কর্মী-সমর্থকদের সরাসরি জানিয়ে দেন যে এতদিন আমি আপনাদের সমস্ত কিছু দিয়েছি এবার আপনাদের পালা আপনারা আমাকে যেকোন উপায় ভোটে জিতিয়ে দিন। কারন আমার চাই শুধু লিড। বিরোধী দলের থেকে কমপক্ষে ১ লাখ ৫০ হাজার লিড চাই আমার। তাতে যদি কারো প্রাণ যায় সেটা অবশ্যই যাবে।

কিন্তু উনি এইদিন কার প্রাণ যাওয়ার কথা বললেন সেই ব্যাপারে স্পষ্ট ভাবে কিছু জানা যায়নি। তবে অনেকের মতে উনি বিরোধীদের উদ্দেশ্য করে এটা বলেছেন। কারণ এর আগে অনুব্রত মণ্ডল রাজ্যের অন্যান্য বিরোধী দলের নেতা নেত্রীদের অত্যন্ত বাজে ভাষায় আক্রমণ করেছেন এবং পুলিশকে বোমা মারার হুমকি পর্যন্ত দিয়ে রেখেছেন।

অপরদিকে আর এক তৃণমূল নেতা দুলাল রায় এই দিন অনুব্রত বাবুর কাছে দাঁড়িয়েই বিরোধী দলের নেতা-নেত্রীদের বোমা মারার হুমকি দিলেন। উনি বললেন যে অপর দিক থেকে যদি একটা বোমা আসে আপনারা ২১ টা বোমা মেরে তার জবাব দিন। এর ফলে বোঝা যাচ্ছে যে লোকসভা নির্বাচনে ফের একবার বীরভূম জেলা রক্তাক্ত হতে চলেছে অনুব্রত মণ্ডল এর হাত ধরে।
#অগ্নিপুত্র

What do you think?

0 points
Upvote Downvote

দেশের মানুষ চাইছেন মোদীজিই হোক পরবর্তী প্রধানমন্ত্রী। দেখে নিন রাহুল গান্ধী, মমতা বন্দ্যোপাধ্যায়ের স্থান।

হিন্দু মেয়ের গায়ে হাত দিলে তার হাতটি কেটে ফেলে দেওয়া হবে। বিজেপি মন্ত্রী।