বাংলায় হুহু করে বাড়ছে বিজেপির জনপ্রিয়তা, প্রায় হাজার খানেক সংখ্যালঘু যোগ দিলেন গেরুয়া শিবিরে

২১ শের নির্বাচনের পূর্বেই ভাঙ্গা গড়ার খেলায় মেতে উঠছে বাংলার (West bengal) রাজনৈতিক শিবির। কখনও দেখা যাচ্ছে বিজেপি (Bharatiya Janata Party) ছেড়ে তৃণমূলে যোগ, আবার কোথাও শাসক দল ত্যাগ করে গেরুয়া শিবিরে যোগ দিচ্ছেন শয়ে শয়ে মানুষজন। এবার গ্রামীণ হাওড়ায় দেখা গেল ব্যাপকভাবে দল বদলের খেলা।

বিজেপিতে যোগ বিরাট সংখ্যক
বিগত বেশ কিছুদিন ধরে বাংলায় তৃণমূলের পাল্লা ভারী বলে মনে হচ্ছিল। অন্যান্য দল ত্যাগ করে বিরাট সংখ্যায় সদস্য শাসক দলে নাম লেখালে, বেশ ফুলে ফেঁপে উঠছিল তৃণমূল। এবার সেগুড়ে বালি দিয়ে বিজেপিতে যোগ দিল প্রায় ৮০০ জন সংখ্যালঘু কর্মী-সমর্থক। গ্রামীণ হাওড়া থেকে সিপিএম, কংগ্রেস এমনকি তৃণমূলের ছত্রছায়া ত্যাগ করে বিজেপিতে যোগ দিলেন এই বিরাট সংখ্যক মানুষ।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে শনিবার হাওড়া গ্রামীণ জেলায় বিজেপির জেলা কার্যালয়ে পক্ষ থেকে এক সভার আয়োজন করা হয়েছিল। উক্ত সভায় উপস্থিত ছিলেন হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সভাপতি শিবশঙ্কর বেজ, পশ্চিমবঙ্গ প্রদেশ বিজেপির সংখ্যালঘু মোর্চার নবনির্বাচিত সভাপতি আলি হোসেন সহ আরও বেশ কয়েকজন গণ্য মান্য ব্যক্তিত্ব।

নতুন সদস্যদের হাতে তুলে দেওয়া হল দলীয় পতাকা
এদিন সিপিএম, কংগ্রেস, তৃণমূলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে আমতা বিধানসভার কাশমলি ও বিকেবাটি থেকে প্রায় ৬০০ জন এবং উলুবেড়িয়া পূর্ব বিধানসভার প্রায় ২০০ জন সংখ্যালঘু কর্মী বিজেপিতে যোগদান করেন। এদিনের অনুষ্ঠানে দলের নতুন সদস্যদের হাতে দলীয় পতাকা তুলে দেন জেলা সভাপতি শিবশঙ্কর বেজ। সেইসঙ্গে সংখ্যালঘু মোর্চার নবনির্বাচিত সভাপতি আলী হোসেনকেও দলের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।