দেশ

মোদী হেয় তো মুমকিম হেয়, ২০১৯ এই হবে ভব্য রাম মন্দির! বললেন বিজেপি সাংসদ

মাই ইন্ডিয়া ডেস্কঃ রাম মন্দির নিয়ে সুপ্রিম কোর্টে শুনানি চলছে। এই ইস্যু নিয়ে সংবাদ মাধ্যমের সাথে বিজেপির সাংসদ সাক্ষী মহারাজ কথাবার্তা বলেন। সাক্ষী মহারাজ রাম মন্দির আন্দোলনে যুক্ত ছিলেন। তিনি জানান, রাম মন্দির ওখানেই হবে। ভব্য আর দিব্য হবে আর ২০১৯ এই রাম মন্দির নির্মাণ হবে। কেউ আটকাতে হবে। সাক্ষী মহারাজ এটাও বলেন যে, আধিকতম মুসলিম পক্ষকার ওখানে রাম মন্দির বানানোর পক্ষে আছে।

উনি বলেন, শিয়া সম্প্রদায় বলেছে যে, সব জমি মন্দিরের জন্য দিয়ে দেওয়া হোক। সাক্ষী মহারাজ বলেন, সেই শুনানি সুপ্রিম কোর্টে চলেছে, সেখানে সমস্ত তথ্য প্রমাণ মন্দিরের পক্ষেই। এরজন্য আমার আশা যে, সুপ্রিম কোর্টের সিদ্ধান্ত রাম মন্দিরের পক্ষেই যাবে। যেই হিন্দুরা চায় রাম মন্দির ওখানেই হবে, তাঁদের ইচ্ছে পূরণ হবে।

সাক্ষী মহারাজ বলেন যে, এক দুই মাসেই সুখবর আসতে চলেছে। আর সেই সুখবর হবে ভব্য আর দিব্য রাম মন্দির বানানো নয়ে। সাক্ষী মহারাজ বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিগত ১০০ দিনে এওত বড় বড় কাজ করেছে যে, আপনি ধারণা করতে পারবেন না। সেটা জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে দেওয়া হোক, আর অন্য কোন বড় সিদ্ধান্তই হোক। রাম মন্দির নির্মাণের শ্রেয় নরেন্দ্র মোদীই পাবেন। কারণ মোদীর ব্যাপারে বলে হয় যে, ‘মোদী হেয় তো মুমকিন হেয়।”

Close