fbpx
দেশভারতীয় সেনা

বিজেপি সভাপতি অমিত শাহ জানিয়ে দিলেন বালাকোট বিমান হামলায় ২৫০ জনের বেশি জাইশ জঙ্গি খতম হয়েছে।

বালাকোটে বায়ুসেনা বিমান হামলা চালিয়ে জাইশ- ই -মহম্মদ এর জঙ্গি ঘাঁটি গুলি একেবারে গুঁড়িয়ে দিয়েছে। কিন্তু বিমান হানায় কত জন জঙ্গি খতম হয়েছে সেই ব্যাপারে স্পষ্ট ভাবে জানায় নি কেন্দ্রীয় সরকার। এবার বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ সেটাই স্পষ্ট করে জানিয়ে দিলেন। রবিবার গুজরাটে একটা অনুষ্ঠানে যোগদান করেন বিজেপি সভাপতি অমিত শাহ আর সেখানের সেই অনুষ্ঠানে যোগদান করে উনিই প্রথম ভারতীয় হিসাবে জঙ্গি মৃত্যুর খবরটি প্রকাশ্যে জানান। এইদিন উনি জানিয়েছেন যে, বায়ুসেনার বিমান হামলায় ২৫০ জনের বেশি জঙ্গি খতম হয়েছে।

ভারতীয় বায়ুসেনার তরফে পুলওয়ামা জঙ্গি হামলার বদলা হিসাবে গত ২৬ শে ফেব্রুয়ারি পাকিস্তানে জঙ্গি ঘাঁটিতে হামলা চালিয়ে জঙ্গিঘাটি গুলি গুঁড়িয়ে দেওয়া হয়। আর তারপর থেকে দেশের চারিদিকে বিরোধীরা প্রশ্ন তুলতে শুরু করেছে সেই জঙ্গি হামলায় অধেও কি কোনো জঙ্গি মারা গিয়েছে? আর যদি মারা গিয়েছে তাহলে তাদের সংখ্যা প্রকাশ করুক কেন্দ্রীয় সরকার। এই নিয়ে গত কয়েকদিন ধরে তুমুল তর্ক বিতর্ক শুরু হয়েছে দেশজুড়ে। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে বিভিন্ন কংগ্রেস নেতা সকলেই এই জঙ্গি হামলার প্রমাণ চেয়ে কেন্দ্রীয় সরকারের উপর চাপ সৃষ্টি করেছে।

জঙ্গী খাঁটি গুলি ধ্বংসের প্রমাণ স্বরূপ দেশের তিন বাহিনীর প্রধান এইদিন দিল্লিতে একটি সাংবাদিক বৈঠক করেন এবং সেখানে তারা জানান যে বায়ু সেনার হামলায় কতজন জঙ্গি খতম হয়েছে সেই ব্যাপারে এখনই কিছু বলা যুক্তিসঙ্গত হবে না, তাই তারা কয়েক দিন সময় চেয়েছিলেন। আর এবার বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ সেই সংখ্যাটি জানিয়ে দিলেন দেশবাসীকে।

এই দিনের অনুষ্ঠানে বিজেপি সভাপতি অমিত শাহ বলেন যে পুলওয়ামা হামলার পর থেকে দেশবাসীর মানুষের আশা ছিল যে এই কাপুরুষোচিত হামলার জবাব ভারত সরকারকে ঠিক দেবে এবং তারা আশা করছিল যে ফের আরও একটা সার্জিক্যাল স্ট্রাইক হবে। কিন্তু এবার মোদি সরকার সার্জিক্যাল স্ট্রাইক এর পথে না গিয়ে সরাসরি এয়ার স্ট্রাইক করে পাকিস্তানের সমস্ত জঙ্গি ঘাঁটি গুলি ধ্বংস করে দেন এবং তাতে আমাদের কোন ক্ষতি হয়নি উল্টে পাকিস্তানের ২৫০ জনের বেশি জঙ্গির মৃত্যু হয়েছে সাথে সাথে তাদের সমস্ত ক্যাম্প ভেঙ্গে গুঁড়িয়ে দেওয়া হয়েছে, এটাই মোদি সরকার।
#অগ্নিপুত্র

Open

Close