ব্যানার্জী পরিবারের সময় শেষ; এবার উত্থান হবে ভারতীয় জনতা পার্টির: বিজেপি নেতা রাহুল সিনহা।

তৃণমূল বিধায়কের মৃত্যুতে বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি সম্পাদক রাহুল সিনহা। উনি বললেন যে এবার তৃণমূলের দিন ঘনিয়ে এসেছে তৃণমূলের গরু চুরি এবং জমি নিয়ে ভাগাভাগির লড়াই একে অপরের প্রাণ কেড়ে নিচ্ছে। উনি বলেন যে যখন কোন পরিবারের পতন হয় তখন তারা নিজেদের মধ্যে মারামারি শুরু করে দেয় এই মুহূর্তে তৃণমূল কংগ্রেসের অবস্থা অনেকটা সেই রকম, তৃণমূলের লগ্ন এবার শেষ হয়ে আসছে।

এইদিন রাহুল সিনহা আরও বলেন। উনার মতে তৃণমূল একে অপরের সাথে মারামারি করে, নিজেদের মধ্যে মারামারি করে মারা যাবে এবং সেই দায় চাপানোর চেষ্টা করবে অন্যান্য রাজনৈতিক দলগুলির উপরে। এই মুহূর্তে তৃণমূলের টাকা-পয়সার ভাগ, গরু বিক্রির টাকা, সিন্ডিকেটের টাকা নিয়ে ভাগাভাগি করার সময় প্রাণ যাচ্ছে বহু তৃণমূল নেতা-কর্মীর। এবং তাঁরা নিজেদের অন্তদ্বন্ধ ঢাকতে দায় চাপিয়ে দেওয়ার চেষ্টা করছে রাজ্যের অন্যান্য রাজনৈতিক দলগুলির ওপর। এছাড়া এইদিন রাহুল সিনহা বলেন যে এই মুহূর্তে রাজ্যের অন্য কারোর কাছে অস্ত্রশস্ত্র নেই যত রকম অস্ত্রশস্ত্র এবং গুন্ডা আছে সবার স্থান ওই তৃণমূল দলে। তাই রাজ্যে যত খুন হচ্ছে সব তৃণমূলের অন্তর থেকে করানো হচ্ছে।

এদিন কলকাতা বইমেলায় বিজেপির বুক স্টলে এসে বিজেপি নেতা রাহুল সিনহা বলেন যে শুনে রাখুন ব্যানার্জি পরিবার যখন কোনো দলের শেষ সময় ঘনিয়ে আসে তখন তারা নিজেদের মধ্যে মারামারি খুন-খারাবি শুরু করে দেয়। আর এই মুহূর্তে তৃণমূলের অবস্থা ঠিক সেই রকমই এখন তারা নিজেদের মধ্যে মারামারি শুরু করে দিয়েছে এর থেকে বোঝা যাচ্ছে আর বেশি দিন নেই এবার ধ্বংস হতে চলেছে তৃণমূল কংগ্রেস এবং উত্থান হবে ভারতীয় জনতা পার্টির।
#অগ্নিপুত্র

Related Articles