fbpx
দেশনতুন খবরপশ্চিমবঙ্গমতামতরাজনৈতিক

বড় খবর! তৃণমূল ত্যাগ করে বিজেপিতে যোগদান করলেন এই বিখ্যাত জনপ্রিয় বাঙালি অভিনেতা।

এই মুহূর্তে পুরো দেশের পাশাপাশি পশ্চিমবঙ্গ রাজ্যেও ব্যাপক হারে বইছে গেরুয়া ঝড়। আর এই গেরুয়া ঝড় দেখে রীতিমতো ভয় পেয়েছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। সেই জন্য তৃণমূল কংগ্রেস রাজ্যে গেরুয়া ঝড় আটকাতে এই মুহূর্তে একের পর এক মিথ্যা মামলা দিয়ে বিজেপি নেতাকর্মীদের জেলে ঢুকিয়ে দিচ্ছে। এছাড়াও অনেক জায়গায় গেরুয়া ঝড় সামলাতে না পেরে অনেক বিজেপি সমর্থক কে খুন করার অভিযোগও রয়েছে তৃণমূলের বিরুদ্ধে।

এই কয়েক মাস আগে বিষ্ণুপুরের তৃণমূল সাংসদ সৌমিত্র খান তৃণমূল ত্যাগ করে বিজেপিতে যোগদান করেছেন। আর তারপরেই উনাকে জব্ধ করার জন্য ওনার আপ্ত সহায়ক কে জেলে ভরে দিয়েছে রাজ্য পুলিশ। কিন্তু এই মুহূর্তে অনেক তৃণমূল নেতাই তৃণমূল কে ভয় পেতে নারাজ, তৃণমূল কংগ্রেসের চোখ রাঙ্গানিকে গুরুত্ব না দিয়ে তৃণমূল ছেড়ে এবার বিজেপিতে যোগদান করলেন তৃণমূল নেতা শঙ্কুদেব পাণ্ডা এবং বিখ্যাত বাঙালি অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়। গতকাল দিল্লিতে বিজেপির সদর দপ্তরে গিয়ে এনারা বিজেপিতে যোগদান করেন মুকুল রায়, সম্বিত পাত্র এবং কৈলাশ বিজয়বর্গী এর উপস্থিতিতে।

তৃণমূল নেতা শঙ্কুদেব পাণ্ডা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের পর মমতা বন্দ্যোপাধ্যায় বিরুদ্ধে নিজের ক্ষোভ উগরে দেন। উনি বিজেপিতে যোগদানের পর মমতা বন্দ্যোপাধ্যায় কে পাকিস্তান প্রেমি বলে কটাক্ষ করেছেন। আর এই বিশ্বজিৎ চট্টোপাধ্যায় ২০১৪ সালে লোকসভা নির্বাচনের আগে তৃণমূল দলে নাম লিখিয়েছিলেন এবং উনি তৃণমূলের হয়ে লোকসভা নির্বাচনে দাঁড়িয়ে ছিলেন দিল্লি থেকে। এছাড়াও যখনই মমতা বন্দ্যোপাধ্যায় কোন কারণে দিল্লি সফরে আসেন তখন তার ছায়াসঙ্গী হয়ে থাকেন এই বিশ্বজিৎ চট্টোপাধ্যায়। কিন্তু এই মুহূর্তে উনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করলেন, এবং বিশেষ সূত্রে জানা গিয়েছে যে উনি এবারের লোকসভা নির্বাচনে তৃণমূলের বিরুদ্ধে লড়বেন বিজেপির হয়ে পশ্চিমবাংলার কোনো একটি লোকসভা সিট থেকে।

এই মুহূর্তে একের পর এক শাসক দলের নেতা দলের বিরুদ্ধে তোপ দেগে দল ত্যাগ করার ফলে বেশ চাপে পড়ে গিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একদিকে বিজেপি সভাপতি অমিত শাহ এর ২২ টি আসনের লক্ষ্যমাত্রা অন্যদিকে তৃণমূলের নেতামন্ত্রীর বিজেপিতে যোগ। সব মিলিয়ে লোকসভা নির্বাচনের আগে নাভিশ্বাস হয়ে রয়েছে তৃণমূল কংগ্রেস সহ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
#অগ্নিপুত্র

Open

Close